Farooque : মারা যাননি ফারুক; বিরক্ত তার পরিবার

মারা যাননি ফারুক; বিরক্ত তার পরিবার
মারা যাননি ফারুক; বিরক্ত তার পরিবার

মারা যাননি ফারুক; বিরক্ত তার পরিবার


নেটমাধ্যমে এক শ্রেণির মানুষের কাজ হচ্ছে বিভিন্ন বিষয় নিয়ে গুজব ছড়ানো। ইদানিং এটা তাদের অভ্যাসে পরিণত হয়েছে। সে অনুযায়ি বিভিন্ন সময়ে বিভিন্ন তারকাদের মৃত্যুর গুজবও দেখা গেছে। এবার এই দুষ্টু শ্রেণির হাত থেকে রেহাই পেলেন না ঢাকাই সিনেমার মিঞা ভাই খ্যাত চিত্রনায়ক ফারুক। হঠাৎ ১০ এপ্রিল (রোববার) সকাল থেকে বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়ে ‘মারা গেছেন চিত্রনায়ক ফারুক’ এমন শিরোনামের একটি সংবাদ।

চিত্রনায়ক ফারুক দীর্ঘদিন ধরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে এখনো মারা যাননি তিনি। তার মৃত্যুর যে সংবাদটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে তা সম্পূর্ণ মিথ্যা। এসব তথ্য নিশ্চিত করেছেন নায়কের পরিবার।

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হয় চিত্রনায়ক ফারুকের ভাতিজি আসমা পাঠানের সঙ্গে। তিনি বলেন, ‍“ফারুক চাচা বেঁচে আছেন। তিনি এখন সিঙ্গাপুরে চিকিৎসাধীন আছেন। তাকে নিয়ে গুজব ছড়ানো হচ্ছে। আপনারা কেউ গুজবে কান দেবেন না। যারা এই মিথ্যা তথ্য ছড়াচ্ছেন জানি না তারা এতে কী শান্তি পান? একজন জীবিত মানুষকে যারা মৃত বলে প্রচার করেন তারা মানসিকভাবে ভারসাম্যহীন।”

দীর্ঘদিন ধরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন কিংবদন্তি অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। সেখানে রয়েছেন তার স্ত্রীও। হঠাৎ ছড়িয়ে পড়া মৃত্যু সংবাদের বিষয়ে জানতে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি নিয়ে চরম বিরক্ত তিনি এবং পরিবারের অন্য সদস্যরা।

তার স্ত্রী বলেন, “আলহামদুলিল্লাহ, ফারুক ভালো আছেন। আপনারা সবাই দোয়া করবেন, যেনো দ্রুত সুস্থ হয়ে ওঠেন আপনাদের মিঞা ভাই।”

প্রসঙ্গত, এবারই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার এই নায়কের মৃত্যুর গুজব ছড়াতে দেখা গেছে নেটমাধ্যমে।

উল্লেখ্য, ২০২১ সালের ৪ মার্চ নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুরে যান ফারুক। এরপর সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে চিকিৎসকের পরামর্শে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এরপর থেকে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।  

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url