Chanchal-Shaon : এবার নবদম্পতি চঞ্চল-শাওন!

এবার নবদম্পতি চঞ্চল-শাওন!
এবার নবদম্পতি চঞ্চল-শাওন!

এবার নবদম্পতি চঞ্চল-শাওন!


দেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও অভিনেত্রী মেহের আফরোজ শাওন। শুধু অভিনয়ই নয়, বহু গুণে গুণী তারা। এর আগে একসাথে জুটি বেধে গান গেয়ে তার প্রমাণ দিয়েছেন দুজনেই। সে গান ব্যপক জনপ্রিয়তাও পেয়েছে। তাদের জুটিকে সংগীত প্রেমিরা খুব ভালোভাবেই গ্রহণ করেছিলেন। আর সেই ধারাবাহিকতায় এবার তারা হয়েছেন নবদম্পতি।

আসন্ন ঈদুল ফিতরে বরাবরের মতো টিভি পর্দায় আসছে বহুল জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। এ অনুষ্ঠানের বিভিন্ন নান্দনিক ও মজার পর্বের মধ্যে অন্যতম একটি হচ্ছে মিউজিক্যাল ড্রামা। সুরে সুরে ঘটনা তুলে ধরা। এবারের পর্বে সুরে সুরে তুলে ধরা হবে মহামারি করোনার সময়ে যে মানসিক চাপ বৃদ্ধি পেয়েছিলো, আর তাতে স্বভাবের যে পরিবর্তন হয়েছে। আর এসব বিষয়বস্তুই দম্পতির ভূমিকায় দাড়িয়ে তুলে ধরবেন চঞ্চল চৌধুরী ও মেহের আফরোজ শাওন।

শাওন ও চঞ্চল দুজনে মিলে দম্পতি হয়ে সুরে সুরে অভিনয়ের মাধ্যমে অনেকগুলো সমসাময়িক সচেতনতামূলক বিষয় তুলে ধরবেন। এছাড়াও এবারের ইত্যাদিতে নায়ক ফেরদৌস ও অভিনেত্রী তারিন জাহান অভিনয়ের মাধ্যমে গানে গানে তুলে ধরবেন এক দম্পতির তিন সময়ের ঈদের কথা। তারা ফুটিয়ে তুলবেন নবদম্পতির ঈদ উদযাপন, সন্তান হওয়ার পর ঈদ উদযাপন এবং বৃদ্ধ অবস্থায় ঈদ উদযাপনের চিত্র। এর মাধ্যমে দর্শকরা প্রথমবারের মতো তারিন ও ফেরদৌসকে তিনটি ভিন্ন রূপে দেখতে পাবেন।

এবারের ইত্যাদিও বরাবরের মতোই রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। ফাগুন অডিও ভিশনের ব্যনারে নির্মিত হয়েছে এই জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠানটি। এটি প্রচারিত হবে ঈদুল ফিতরের দ্বিতীয় দিন রাত আটটার বাংলা সংবাদের পর। এ অনুষ্ঠানটি দর্শকরা যথারীতি দেখতে পাবেন বাংলাদেশ টেলিভিশনের (বিটিবি) পর্দায়।

হাঙ্গামা/অর্নব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url