Ashraful : এবার পর্দায় আসছেন ক্রিকেটার আশরাফুল

Mohammad Ashraful - মোহাম্মদ আশরাফুল
Mohammad Ashraful - মোহাম্মদ আশরাফুল

এবার পর্দায় আসছেন ক্রিকেটার আশরাফুল


একসময়ের জনপ্রিয় ক্রিকেট তারকা মোহাম্মদ আশরাফুল। ধারাবাহিকভাবে ব্যাটিং ছন্দে মাঠ মাতানোয় তার নামের পাশে ভক্তরা ‘বুম বুম’ শব্দটি ব্যবহার করতেন। কমেন্ট্রি বক্সেও আওয়াজ উঠতো ‘বুম বুম আশরাফুল’ নামে। ম্যাচ ফিক্সিংর দায়ে দন্ডপ্রাপ্ত হয়ে ক্রিকেট থেকে বহুদিন দূরে ছিলেন এই তারকা। তবে সাজার মেয়াদ শেষ হওয়ায় ফের মাঠে ফিরেছেন সাবেক এই অধিনায়ক।

এবার মাঠ ছেড়ে পর্দায় হাজির হতে যাচ্ছেন আশরাফুল। আসন্ন ঈদেই দেখা মিলবে তার। তবে ২২ গজের ক্রিসে নয়, তাকে দেখা যাবে টিভি পর্দায়। এর আগেও বেশ কিছু নাটকে অতিথি শিল্পী হিসেবে হাজির হয়েছিলেন তিনি। তবে এবার পূর্ণ চরিত্র নিয়ে আসন্ন ঈদের একটি নাটকে অভিনয় করেছেন এই তারকা। নাটকটির নাম ‘ঈদ টুর্নামেন্ট’।

তারিক মুহাম্মদ হাসান পরিচালিত এই নাটকে আশরাফুলকে তার চিরচেনা খেলোয়ার রুপেই দেখা যাবে। নাটকের গল্পে দেখা যাবে বেশ কয়েকটি দল একটি টুর্নামেন্ট খেলার জন্য প্রস্তুত হচ্ছে। সেখানে মাসুম গোলদার নামের একটি চরিত্র নিউ টিম বরিশাল নামের নতুন দল গঠন করে। সেখানে আশরাফুলকে ভুল বুঝিয়ে তার দলে খেলতে রাজি করা হয়। আর এই খেলোয়ারকে কেন্দ্র করে মানুষের সাথে একের পর এক প্রতারণা করে মাসুম নামের চরিত্রটি।
 
‘ঈদ টুর্নামেন্ট’ শিরোনামের এই নাটকটির গল্প লিখেছেন টিপু আলম মিলন ও চিত্রনাট্য করেছেন সুবাতা রাহিক জারিফা। এতে ক্রিকেটার আশরাফুল ছাড়াও আরো অভিনয় করেছেন মাসুম গোলদার চরিত্রে রাশেদ সীমান্ত, জেনিফার চরিত্রে মিহি। এছাড়া রয়েছেন ওলিউল হক রুমি, শফিক খান দিলু, নিলা ইসলামসহ আরো অনেকে। মজার এই নাটকটি ঈদের সপ্তম দিন রাত ৯টা ২০ মিনিটে প্রচারিত হবে বৈশাখী টেলিভিশনের পর্দায়।

হাঙ্গামা/অর্নব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url