Alia-Ranbir : শুরু হলো রণবীর-আলিয়ার বিয়ের আয়োজন

শুরু হলো রণবীর-আলিয়ার বিয়ের আয়োজন
শুরু হলো রণবীর-আলিয়ার বিয়ের আয়োজন

শুরু হলো রণবীর-আলিয়ার বিয়ের আয়োজন


রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে বেশ কয়েক বছর ধরেই চলছে নানা জল্পনা কল্পনা। অনেকে ধরেও নিয়েছিলেন তারা হয়তো গোপনেই বিয়ের কর্ম সেরেছেন। আবার উল্টোটাও ভেবেছেন অনেকে। তারা বলেছেন, আলিয়ার অবস্থাও হবে রণবীরের আগের প্রেমিকাদের মতোই। আর রণবীর হবেন আরেকজন সালমান খান। সেসব জল্পনা কল্পনার অবসান ঘটতে যাচ্ছে এবার। শুরু হয়ে গেলো এই তারকা জুটির বিয়ের আয়োজন।

এতোদিন ধরে বিভিন্ন সংবাদমাধ্যমের কল্যাণে শোনা গিয়েছিলো, ১৪ এপ্রিলই অনুষ্ঠিত হবে রণবীর-আলিয়ার বিয়ে। কিন্তু চারিদিকে এই তারিখ জানাজানি হয়ে যাওয়ায় বিয়ের তারিখ পরিবর্তন করেছেন তাদের পরিবার। রণবীরের চাচা রণধীর কাপুর জানিয়েছেন, আগামী ১৫ এপ্রিল গাঁটছড়া বাঁধবেন তারা। ইতোমধ্যে ১৩ এপ্রিল (বুধবার) সকাল থেকেই রণবীরের বাড়িতে আমন্ত্রিত অতিথিরা আসতে শুরু করেছেন। এতে অনেকেই ধারণা করছেন এ বাড়িতেই হয়তো আয়োজন হবে বিয়ের মূল পর্বের। তবে রিসেপশনের তারিখ জানাননি চাচা রণধীর কাপূর।

এদিকে বেশ কিছু সংবাদকর্মীর নজরে পড়েছেন রণবীরের বাড়িতে আসা বেশ কয়েকজন অতিথি। যারা বুধবার সকালের দিকে এ বাড়িতে ঢুকেছেন। আর তাই ধারণা করা হচ্ছে, এদিনই হয়তো আয়োজিত হবে রণবীর-আলিয়ার মেহেদির অনুষ্ঠান। বরের বাড়িতে প্রবেশের সময় ক্যামেরাম্যানদের ক্যামেরায় ধরা পড়েছেন নির্মাতা ও প্রযোজক করন জোহর, অভিনেত্রী কারিনা কাপুর, কারিশমা কাপুর, রণবীরের মা নীতু কাপুর ও বোন ঋদ্ধিমা প্রমুখ।

চারিদিকে যখন তাদের বিয়ে নিয়ে এতো আলোচনা তখনো পর্যন্ত বিয়ের বিষয় নিয়ে স্পষ্টভাবে কিছুই বলেননি রণবীর কিংবা আলিয়া। সর্বশেষ তারা দুজন জুটি বেঁধে অভিনয় করেছেন ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায়। এটি পরিচালনা করেছেন বলিউডের নির্মাতা অয়ন মুখার্জি। বুধবারই সেই সিনেমার টিজার প্রকাশ করা হয়েছে। সেখানেও সিনেমার পুরো টিমের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়েছে এই জুটিকে।

প্রকাশিত এই টিজারের ভিডিও শেয়ার করে নির্মাতা অয়ন মুখার্জি শুভেচ্ছা জানিয়েছেন রণবীর-আলিয়াকে। তিনি সেই শেয়ারের ক্যাপশনে লিখেছেন, “এটি রণবীর ও আলিয়ার জন্য। ওরা যে পবিত্র যাত্রা শুরু করতে চলেছে তার জন্য। রণবীর ও আলিয়া আমার খুব কাছের। ওরাই আমার সুখী ও নিরাপদ জায়গা। ওরা আমার জীবনে অনেক নতুন কিছু যোগ করেছে। আর এই ছবির জন্য ওরা ওদের সবটা দিয়েছে।” তার এমন লেখায়ই স্পষ্ট হয়েছে রণবীর-আলিয়ার বিয়ের বিষয়টি।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url