Urfi Javed : নীল ছবির শুটিং থেকে পুলিশের কাছে ধরা উরফি

Urfi Javed - উরফি জাভেদ
Urfi Javed - উরফি জাভেদ

নীল ছবির শুটিং থেকে পুলিশের কাছে ধরা উরফি


ভারতীয় শোবিজে বিতর্কিত মডেল ও অভিনেত্রী উরফি জাভেদ। বিতর্ক আর এই অভিনেত্রী যেনো একই মুদ্রার এপিট ওপিট। সামাজিক মাধ্যমের বদৌলতে উরফিকে প্রায় সবাই চেনেন। বিশেষ করে নিজের হাতে তৈরি অদ্ভুত সব পোশাকের কারণেই বেশি আলোচিত হয়েছেন তিনি। এছাড়াও বিভিন্ন ইস্যুতে বেফাস মন্তব্য করেও বেশ কয়েকবার তোপের মুখে পড়েছেন এই অভিনেত্রী।

ভারতীয় প্রতিযোগীতামূলক টেলিভিশন রিয়ালিটি শো বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগীর নাম এবার জড়ানো নীল ছবির দুনিয়ায়। এমনই এক অশালিন ছবির শ্যুটিং চলাকালিন সময়ে পুরিশের কাছে হাতেনাতে ধরা পড়েন উরফি। সে দৃশ্য ইতোমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

প্রায় ১২ মিনিটের ভাইরাল হওয়া অই ভিডিওতে দেখা যায়, উরফি জাভেদ একজন পরিচালকের অফিসে বসে আছেন। তার সঙ্গে একটি সিনেমার কাজ প্রসঙ্গে আলোচনা করছেন। পরিচালক বড় একটি সিনেমার প্রস্তাব করে আরেকজন পরিচালককে ফোন করে ডাকেন। একটু বাদেই দেখা যায়, অই অফিসের দরজা খুলে দুজন লোক সেখানে আসে। তাদের মধ্যে একজন নিজেকে অনেকগুলো সিনেমার পরিচালক বলে দাবি করেন এবং অপরজনকে অভিনেতা হিসেবে পরিচয় করিয়ে দেন।

এরপর তারা উরফিকে বলেন, এই দুজন পরিচালক মিলে হলিউডের আইকনিক ছবি ‘টাইটানিক’ হিন্দি ভাষায় নির্মাণ করবেন। সেখানে কেট উইন্সলেটের স্থানে উরফিকে নায়িকা বানানো হবে। তার বিপরীতে হলিউডের একজন আন্তর্জাতিক তারকা থাকবেন বলেও জানান। কিন্তু কে সেই তারকা, তা তারা স্পষ্ট করেননি। এ সিনেমায় খল অভিনেতা হিসেবে রণবীর কাপুরকে রাখা হবে বলেও জানান ওই পরিচালক।

এমন আলাপের এক পর্যায়ে অভিনেতা পরিচয় দেয়া ব্যক্তিকে জামাকাপড় খুলিয়ে তাকে প্রায় অর্ধনগ্ন করা হয়। এরপর অডিশনের নাম করে ওই অর্ধনগ্ন ব্যক্তির সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে বলা হয় উরফিকে। প্রথমে রাজি না হলেও পরে রাজি হয়ে যান উরফি। যা পুরোই ক্যামেরায় ধারণ হতে থাকে। এমন শুটিং চলাকালে হঠাৎ করেই অই ঘরে ঢুকে পড়ে পুলিশ। ঘরে ঢুকেই উরফির সহ-অভিনেতা ওই অর্ধনগ্ন ব্যক্তি এবং পরিচালকদের ধরে এলোপাথারি মারতে শুরু করে!

এমন পরিস্থিতিতে পরে উরফি ঘাবরে যান। পুলিশ তার সঙ্গে কথা বলতে চাইলেই রেগে যান তিনি। উরফি বুঝে উঠতে পারছিলেন না মূলত এখানে হচ্ছেটা কি! এমন দৃশ্যে হাতেনাতে ধরা পড়ায় মেজাজ হারিয়ে ফেলেন তিনি। এরপর যে ব্যক্তি তাকে এখানে পাঠিয়েছেন সেই ম্যানেজারকে ফোন করেন এই অভিনেত্রী। কথা বলেই স্বস্থির হাসি ফোঁটে উরফির মুখে। ফোনের অপর প্রান্ত থেকে ম্যানেজার জানায়, এটা বাস্তব নয়। উরফিকে নিয়ে প্র্যাঙ্ক করা হচ্ছিল।

ভিডিওর শেষে উরফি বলছিলেন, এক মুহূর্তের জন্য মনে হয়েছিল এখানেই তার ক্যারিয়ার শেষ। কাল বোধহয় সব খবরের হেডলাইনে ছেয়ে যাবে ‘নীল ছবিতে উরফি’! ভিডিও দেখে নেটিজেনদের একাংশ ব্যপক আনন্দিত হলেও তাকে নিয়ে বিতর্ক থামেনি। তবে এ বিতর্ক তার পোশাক নিয়েই। জিন্সের সঙ্গে বোতাম খোলা জ্যাকেট পরে কাজের কথা বলতে এসেছিলেন তিনি। ভেতরের পরিধানে শুধু ব্রালেট ছাড়া আর কিছুই ছিলো না। এতেই সমালোচনার মুখে পড়েছেন তিনি।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url