Sunny Leone : অনুমতি বাতিল; তবুও বাংলাদেশে এলেন সানি লিওন!

বাংলাদেশে এলেন সানি লিওন
বাংলাদেশে এলেন সানি লিওন

অনুমতি বাতিল; তবুও বাংলাদেশে এলেন সানি লিওন!


২০১৫ সালের একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিতে বাংলাদেশে আসার কথা ছিলো বলিউড অভিনেত্রী সানি লিওনের। কিন্তু তখনকার ইসলামি মৌলবাদী সংগঠনগুলোর হুমকি-ধামকির মুখে আসতে পারেননি তিনি। তবে ফের বাংলাদেশে আসার কথা ছিলো এই নায়িকার। 

সম্প্রতি নির্মাতা শামীম আহমেদ রনি তথ্য মন্ত্রণালয় বরাবর একটি আবেদন করেন। সেখানে ‘সোলজার’ নামের একটি সিনেমার শুটিংয়ে অংশ নেয়ার জন্য সানি লিওনকে দেশে আনার অনুমতি চাওয়া হয়। সেই মর্মে গত ২ মার্চ সানি লিওনসহ আরও ১০ জন ভারতীয় শিল্পী-কলাকুশলীকে বাংলাদেশে আসার অনুমতি প্রদান করে তথ্য মন্ত্রণালয়। কিন্তু ৯ মার্চ (বুধবার) প্রকাশিত আরেকটি প্রজ্ঞাপনে, পূর্বে দেয়া সেই অনুমতি বাতিল করা হয়েছে। সেই প্রজ্ঞাপনে স্বাক্ষর করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব মো. সাইফুল ইসলাম।

এ প্রসঙ্গে গেল ১১ মার্চ (শুক্রবার) সন্ধ্যায় আগারগাঁওয়ের মুক্তিযুদ্ধ জাদুঘরে এক অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ জানিয়েছেন, একটি চলচ্চিত্রের কাজে সানি লিওনসহ ১০ জন শিল্পীকে বাংলাদেশে আসার জন্য অনুমতি দেওয়া হয়েছিল। কিন্তু সানি লিওন তার নাম ঠিকানা গোপন করে অনুমতি নেন। বিষয়টি জানার পর তার (সানি লিওন) বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়। সানি লিওন তার পরিচয় গোপন করে অপরাধ করেছেন; যারা তাকে আনতে চেয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা আমরা ভাবছি।

বাংলাদেশে এলেন সানি লিওন!
বাংলাদেশে এলেন সানি লিওন!

এদিকে রাত পার হতেই দেখা গেল ভিন্ন চিত্র। সানি লিওন তার নিজস্ব ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা গেলো, তিনি বাংলাদেশের বিমানবন্দরে রয়েছেন। সানি বিকেল ৫টায় ছবিটি পোস্ট করে বাংলাদেশে আসার কথা জানিয়েছেন। এর ক্যাপশনে লিখেছেন, ‘এই সুন্দর দেশে এসে আমি খুব খুশি।’ কয়েক মিনিট পরে আরও একটি ছবি পোস্ট করেন তিনি। সেখানে তার সঙ্গে স্বামী ড্যানিয়েল ওয়েবার ও বাংলাদেশের গায়ক-সুরকার-সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসকে দেখা যাচ্ছে। এই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ঢাকায় পরিবারের সঙ্গে মজার মুহূর্ত।’

উল্লেখ্য, তথ্যমন্ত্রনালয় বরাবর করা আবেদনে সানি লিওনের মূল নাম করণজিৎ কৌর ওয়েভার ব্যবহার করা হয়েছিলো। সানির পাসপোর্ট মূলত যুক্তরাষ্ট্রের নাগরিক হিসেবে নিবন্ধিত। আর সেই পাসপোর্টের ঠিকানাই ব্যবহার করা হয়েছিলো আবেদন পত্রে।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url