Sunny Leone : ঢাকায় এসেই ভুল করলেন সানি লিওন!

ঢাকায় এসেই ভুল করলেন সানি লিওন!
ঢাকায় এসেই ভুল করলেন সানি লিওন!

ঢাকায় এসেই ভুল করলেন সানি লিওন!


বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। কাজের এবং নিজের প্রয়োজনে বিভিন্ন সময় বিভিন্ন দেশে ঘুরে বেড়ান তিনি। কিন্তু বাংলাদেশ ভাগ্য যেন খারাপ এই অভিনেত্রীর। এর আগে ২০১৫ সালের এক সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিতে বাংলাদেশে আসার কথা ছিলো তার। কিন্তু তখনকার ইসলামি মৌলবাদী সংগঠনগুলোর হুমকি-ধামকির মুখে আসতে পারেননি তিনি। আবার কয়েকদিন আগে ‘সোলজার’ নামের একটি সিনেমার শুটিংয়ে অংশ নিতে বাংলাদেশে আসার পরিকল্পনা ছিলো। কিন্তু তথ্যমন্ত্রণালয়ের নিষেধাজ্ঞার কারণে ঢাকায় আসার পরিকল্পনা ভেস্তে যায় সানির।

তবে এবার বাংলাদেশের মাটিতে পা রেখেই ছাড়লেন এই তারকা অভিনেত্রী। কিন্তু ঢাকার বুকে পা রেখেই ভুল করে বসলেন তিনি। ১২ মার্চ (শনিবার) বিকাল ৫টায় বাংলাদেশে এসেছেন সানি লিওন। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে একটি ছবি তুলে পোস্ট করেছেন তার ভেরিফায়েড ফেসবুক পেজে। আর এই ছবিতেই মিললো তার ভুলের চিত্র।

বিমানবন্দরে তোলা ছবিটির ক্যাপশনে সানি লিওন লিখেছেন, “এই সুন্দর দেশটিতে এসে খুব খুশি আমি।” এর সঙ্গে হ্যাশট্যাগে যুক্ত করেছেন #বাংলাদেশ #ঢাকা #পার্টিটাইম শব্দগুলো। এখানে বাংলাদেশ লিখতেই ভুল করেছেন তিনি। সানি লিখেছেন - Bangledesh! সানির এমন ভুল চোখ এড়ায়নি নেটিজেনদের। অনেকেই তার এই ভুলের সমালোচনা করছেন। এমনকি বিমানবন্দরে তোলা ছবিতে সানির পেছনেও ‘ওয়েলকাম টু বাংলাদেশ’ লেখা ছিল। অন্তত সেটা দেখেও সঠিকভাবে লিখতে পারতেন বলে কটাক্ষ করছেন বাংলাদেশি নেটিজেনরা।

জানা গেছে, ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে এসেছেন জিসম-২ খ্যাত এই অভিনেত্রী। এই ভিসায় তিনি বাংলাদেশে কোনো কাজ করতে পারবেন না। বিশেষ সূত্রে জানা গেছে, গানবাংলা টিভির ফারজানা মুন্নী ও কৌশিক হোসেন তাপস দম্পতির মেয়ের বিয়েতে অংশ নিতেই ঢাকায় এসেছেন সানি। 

উল্লেখ্য, সম্প্রতি নির্মাতা শামীম আহমেদ রনি তথ্য মন্ত্রণালয় বরাবর একটি আবেদন করেন। সেখানে ‘সোলজার’ নামের একটি সিনেমার শুটিংয়ে অংশ নেয়ার জন্য সানি লিওনকে দেশে আনার অনুমতি চাওয়া হয়। সেই মর্মে গত ২ মার্চ সানি লিওনসহ আরও ১০ জন ভারতীয় শিল্পী-কলাকুশলীকে বাংলাদেশে আসার অনুমতি প্রদান করে তথ্য মন্ত্রণালয়। কিন্তু ৯ মার্চ (বুধবার) প্রকাশিত আরেকটি প্রজ্ঞাপনে, পূর্বে দেয়া সেই অনুমতি বাতিল করা হয়েছে।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url