Shobnom Bubly : এবার নেত্রী হচ্ছেন বুবলি!

Shobnom Bubly - শবনম বুবলি
Shobnom Bubly - শবনম বুবলি

এবার নেত্রী হচ্ছেন বুবলি!


সংবাদ পাঠিকা থেকে চিত্রনায়িকা হয়েছিলেন শবনম বুবলি। বর্তমানে তিনি ঢাকাই সিনেমার প্রথম সারির একজন নায়িকা। শুরুতে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের বাইরে অন্য কেনো নায়কদের সঙ্গে কাজ করতেন না তিনি। কিন্তু বর্তমানে ধারা পরিবর্তন করেছেন এই অভিনেত্রী। বিভিন্ন নায়কের সঙ্গে জুটি বেঁধে একের পর এক সিনেমায় অভিনয় করে যাচ্ছেন বুবলি।

গতানুগতিক চরিত্রের বাইরেই কাজ করতে পছন্দ করেন এই অভিনেত্রী। তার অভিনয় ক্যারিয়ারে এবার যুক্ত হচ্ছে নতুন আরো একটি সিনেমা। যেখানে নেত্রী হচ্ছেন শবনম বুবলি। এটি পরিচালনা করবেন সাইফ চন্দন। টাইগার মিডিয়া প্রযোজিত ‘লোকাল’ নামের এ সিনেমায় সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন এই নায়িকা। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক সাইফ চন্দন নিজেই।

এই পরিচালন সিনেমাটি প্রসঙ্গে বলেন, “কয়েকদিন আগে ‘লোকাল’র সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন বুবলি। এই সিনেমায় তাকে একজন সংগ্রামী নারীর চরিত্রে দেখা যাবে। যে কিনা নানা বাঁধা-বিপত্তি পেরিয়ে নিজেকে একজন নেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেন। একদম ভিন্ন ধারার গল্পে ভিন্নরুপে দেখা যাবে বুবলিকে।”

সিনেমার নাম প্রসঙ্গে সাইফ চন্দন জানান, “এ সিনেমায় একটি মফস্বল এলাকার গল্প তুলে ধরা হয়েচে। যেখানকার স্থানীয় মানুষদের সংগ্রাম, জীবন-যাপনসহ তাদের নানা সংস্কৃতি তুলে ধরা হবে। এ কারণেই সিনেমার নাম ‘লোকাল’ রাখা হয়েছে। বুবলী ছাড়া সিনেমাটিতে এখনো আর কেউ চুক্তিবদ্ধ হননি। তবে এই নায়িকার বিপরীতে নায়ক চূড়ান্ত হলেই শুরু হবে ‘লোকাল’র শুটিং।

উল্লেখ্য, এর আগে গত বছরের নভেম্বরে সাইফ চন্দনের ‘কয়লা’ নামের আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন বুবলী। অ্যাকশন থ্রিলার গল্পের সিনেমাটিতেও সাবেক এই সংবাদপাঠিকাকে দেখা যাবে এক প্রতিবাদী নারীর চরিত্রে। জানা গেছে দ্রুতই মুক্তি পাবে ‘কয়লা’। সে প্রস্তুতিই নিচ্ছেন সিনেমার পরিচালক। এ বছরের শুরুতে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে বুবলী অভিনিত সিনেমা ‘টান’। এ সিনেমায় সিয়াম আহমেদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন এই নায়িকা। এছাড়াও তার অভিনীত ‘তালাশ’, ‘ক্যাসিনো’ ও ‘রিভেঞ্জ’সহ বেশকিছু সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url