Pori Moni : পরীমনি আহত, হাসপাতালে ভর্তি

পরীমনি আহত, হাসপাতালে ভর্তি
পরীমনি আহত, হাসপাতালে ভর্তি

পরীমনি আহত, হাসপাতালে ভর্তি


ঢালিউডের প্রতিবাদী চিত্রনায়িকা হিসেবে পরিচিত পরীমনি। এবার তিনি আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। বর্তমানে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন এই অভিনেত্রী। বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেছেন। 

২৭ মার্চ (রোববার) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্টের মাধ্যমে আহত হওয়ার বিষয়টি জানিয়েছেন পরীমনি। সেই পোস্টে একটি ছবি আপলোড করে তার ক্যাপশনে তিনি লিখেছেন ‘দুর্ঘটনা’। তবে কিভাবে বা কি দুর্ঘটনার শিকার হয়েছেন তিনি তা বিস্তারিত লেখেন নি। 

পরীর পোস্ট করা ছবিতে দেখা গেছে, তার হাতে ক্যানোলা পরানো রয়েছে। সেখানে পাইপ দিয়ে রক্ত দেয়া হচ্ছে। তবে ঠিক কিভাবে দুর্ঘটনার শিকার হলেন তা জানতে হাঙ্গামা২৪-এর পক্ষ থেকে তার মুঠোফোনে কল করা হলেও, যোগাযোগ স্থাপন করা সম্ভব হয়নি।

উল্লেখ্য, গত ১১ মার্চ মুক্তি পেয়েছে পরীমনি ও শরিফুল রাজ অভিনীত সিনেমা ‘গুণিন’। এই সিনেমার কাজ করতে গিয়েই তারা একে-অপরের প্রেমে পড়েন এবং ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করে ঘর বাঁধেন। পরীমণি এখন অন্তঃসত্ত্বা। প্রথমবারের মতো সন্তানের মুখ দেখার অপেক্ষায় আছেন তিনি।

এর আগে ২৭ দিন কারাবাস শেষে জামিনে মুক্তির পর তিনি অসুস্থ হয়ে পরেছিলেন। তখন জানা গিয়েছিলো, ভার্টিগো নামে এক জটিল রোগে আক্রান্ত হয়েছেন এই নায়িকা। এ রোগের কারণে আদালতে হাজির হতে গিয়েও অসুস্থও হয়ে পড়েছিলেন তিনি। 

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url