Payel Mithai Sarkar : অশ্লীল মেসেজ পাঠানোয় থানায় অভিনেত্রী

অশ্লীল মেসেজ পাঠানোয় থানায় অভিনেত্রী
অশ্লীল মেসেজ পাঠানোয় থানায় অভিনেত্রী

অশ্লীল মেসেজ পাঠানোয় থানায় অভিনেত্রী


সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ম্যাসেন্জারে অশ্লীল মেসেজ পাঠানো হয়েছে অভিনেত্রী পায়েলকে। সাথে কিছু নগ্ন ছবিও পাঠানো হয়। আর এতেই থানার দ্বারস্থ হলেন তিনি। এ বিষয়ে সাইবার ক্রাইম সেল এবং পুলিশ কমিশনার বরাবর অভিযোগ দায়ের করেছেন এই অভিনেত্রী।

পায়েল মিঠাই সরকার মূলত টালিউডের অভিনেত্রী। ৯ বছর আগে ‘ভালোবাসা ডটকম’ নামের একটি নাটকের মাধ্যমে অভিনয়ে পা রাখেন তিনি। এরপর ‘বেনে বউ’, ‘অন্দর মহল’, রেশমি ঝাঁপি’, ‘নেতাজি’, ‘টাপুর টুপুর’, ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’ প্রভৃতি সিরিয়ালে অভিনয় করেছেন এই অভিনেত্রী। পায়েল সারকার অভিনয়ের পাশাপাশি মডেলিং ও লেখালেখিতে সরব রয়েছেন।

পায়েল মেসেঞ্জারে অশ্লীল মেসেজ পাঠানোর অভিযোগ তুলে সংবাদমাধ্যমে বলেছেন, “বেশ কয়েকদিন ধরে ফেসবুক ম্যাসেঞ্জারে কিছু নগ্ন ছবি পাঠানো হচ্ছিল আমাকে। যে আইডি থেকে আমাকে এগুলো পাঠানো হচ্ছিল সে আইডিতে আমি রিপোর্ট করতে গেলে বুঝতে পারি এটি একটি ফেক আইডি।”

তিনি জানান, রিপোর্ট করা মাত্রই প্রোফাইলটি উধাও হয়ে যায়। পাশাপাশি যেসব মেসেজ পাঠানো হয়েছিল, সেগুলোও মুছে ফেলা হয়। যদিও প্রোফাইল ব্যবহারকারী এসব মুছে ফেলার আগেই পায়েল সেগুলোর স্ক্রিনশট নিয়ে রেখেছিলেন।

এই অভিনেত্রী হাঙ্গামা২৪-কে বলেন, “অই ব্যক্তি শুধু এমন অশ্লীল মেসেজ পাঠিয়েই খান্ত হননি। সে আমাকে পর্নো ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাবও দিয়েছে। এ বিষয়ে সাইবার ক্রাইম সেল এবং বারাকপুর পুলিশ কমিশনারের কাছে অভিযোগ দিয়েছি আমি। পুলিশের তদন্তে সম্পূর্ণ আস্থা রাখি। আশা করছি, এ ঘটনার পেছনে থাকা ব্যক্তিকে দ্রুতই গ্রেপ্তার করা হবে।”

তিনি বলেন, “এ ধরনের প্রস্তাব পেয়ে আমি একটু অবাক হয়েছিলাম। আমি প্রায় ৯ বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছি। তাই কোনটা আসল প্রস্তাব আর কোনটি ফাঁদ তা সহজেই বুঝতে পারি। কিন্তু ইন্ডাস্ট্রিতে যারা নতুন তারা খুব সহজেই বোকা হয়ে যাবে। এবারই যে এ ঘটনা প্রথম তা নয়, এর আগেও অনলাইনে এমন বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হয়েছি।”

গত বছর সামাজিক মাধ্যমে একটি অশালীন প্রস্তাব পেয়েছিলেন পায়েল। টালিউডের খ্যাতিমান পরিচালক রবি কিনাগীর নামে তৈরি করা একটি নকল অ্যাকাউন্ট থেকে সেই প্রস্তাব দেওয়া হয়েছিলো তাকে। সেই ফেক আইডি থেকে তাকে বিভিন্ন রকম প্রলোভন দেখানো হয়েছিলো।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url