Parno Mittra : প্রকৃতির ডাক এড়াতে কি করেন পার্ণো?

Parno Mittra - পার্নো মিত্র
Parno Mittra - পার্নো মিত্র

প্রকৃতির ডাক এড়াতে কি করেন পার্ণো?


টালিউডের জনপ্রিয় অভিনেত্রী পার্ণো মিত্র। অঞ্জন দত্ত পরিচালিত ‘রঞ্জনা আমি আর আসবো না’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন এই অভিনেত্রী। এরপর একের পর এক ভিন্ন ধারার সিনেমায় অভিনয় করে পেয়েছেন দর্শকপ্রিয়তা। পার্ণো শুধু কলকাতাতেই নয় বাংলাদেশেও সমান জনপ্রিয়। তারকা নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’ সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন ঢালিউডেও। এর ধারাবাহিকতায় বাংলাদেশের নতুন সিনেমা ‘বিলডাকিনি’তে অভিনয় করেছেন তিনি। এ সিনেমায় নন্দিত অভিনেতা মোশাররফ করিমের বিপরীতে দেখা যাবে তাকে।

সম্প্রতি কলকাতার নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন পার্ণো মিত্র। জানা গেছে ইতোমধ্যেই দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে সিনেমাটির। ‘সুসু’ শিরোনামের এই সিনেমায় উঠে আসবে রাস্তাঘাটে প্রকৃতির ডাকে সাড়া দিতে না পারার যন্ত্রণায় ভোগা অসংখ্য নারীর গল্প। যার চিত্র হরহামেশাই চারিদিকে ঘটছে।

‘সুসু’ প্রসঙ্গে পার্ণো মিত্র হাঙ্গামা২৪-কে বলেন, “মেয়েদের ঋতুস্রাবসহ বিভিন্ন বিষয় নিয়ে একাধিক সিনেমা নির্মিত হয়েছে। কিন্তু টয়লেট করার সমস্যা নিয়ে শুধু বাংলায় নয়, মনে হয় সর্বভারতীয় স্তরে প্রথম সিনেমা হতে চলেছে ‘সুসু’। আরও বেশি ভালো লাগছে, একজন পুরুষ প্রথম মেয়েদের এই সমস্যা অনুভব করলেন।”

এমন পরিস্থিতিতে পার্ণো মিত্র নিজেও পড়েছেন। সেই অভিজ্ঞতা শেয়ার করে তিনি বলেন, “আউটডোর শুটিং বা গ্রামে স্টেজ শো করতে গিয়ে এই সমস্যায় বেশি পড়েছি। মাঝ রাস্তায় যাতে বাথরুম না পায়, এ জন্য পানি কম খাই। গ্রামে তবুও কারও বাড়িতে গিয়ে টয়লেট ব্যবহার করতে পারি, কিন্তু শহরে সমস্যা অনেক বেশি।”

এদিকে, বলিউডে সম্প্রতি মুক্তি পেয়েছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। যা নিয়ে দর্শকমহলে চলছে জোর বিতর্ক। তবে হিন্দু ধর্মাবলম্বী দর্শকদের কাছে বেশ প্রশংসা পাচ্ছে। এমনকি সর্বভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও এ সিনেমা নিয়ে প্রশংসা করেছেন। উল্টোদিকে সিনেমাটিকে দেখতে কড়াভাবে নিষেধ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। আর এই প্রসংঙ্গ টেনে পার্ণো বলেছেন, মমতা ব্যানার্জি ও নরেন্দ্র মোদি যদি সিনেমাটির পৃষ্ঠপোষকতা করেন, তা হলে এই সিনেমা ঘিরে সচেতনতা আরও বাড়বে।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url