Mosharraf Karim-PoriMoni : মোশাররফ করিম ও পরীমনির কল রেকর্ড ফাঁস!

মোশাররফ করিম ও পরীমনির কল রেকর্ড ফাঁস!
মোশাররফ করিম ও পরীমনির কল রেকর্ড ফাঁস!

মোশাররফ করিম ও পরীমনির কল রেকর্ড ফাঁস!


সম্প্রতি ইফতেখার শুভ রচিত ‘পেজ নাম্বার ৪৪’ উপন্যাস অবলম্বনে নির্মিত চলচ্চিত্র ‘মুখোশ’ মুক্তি পেয়েছে পেক্ষাগৃহে। সিনেমাটি নির্মান করেছেন উপন্যাসের লেখক নিজেই। গত ৪ মার্চ মুক্তি পাওয়ার পর থেকেই আলোচনায় রয়েছে সিনেমাটি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি ও দাপুটে অভিনেতা মোশাররফ করিম। 

‘মুখোশ’ সিনেমাটি মুক্তির বেশ আগে থেকেই আলোচিত সমালোচিত হয়ে আসছিলেন পরীমনি। তবে এবার নাম নাম জড়ালো মোশাররফ করিমের সঙ্গে। ৬ মার্চ (রোববার) তাদের একটি ফোন আলাপের রেকর্ড ফাঁস হয়। এরপর রীতিমতো তা ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে শোনা যায়, পরীকে মধ্যরাতে বাসায় ডেকেছেন মোশাররফ। এমন আহবানের রেকর্ডটি নিয়ে চারিদিকে হৈচৈ শুরু হয়ে গেছে।

ফাঁস হওয়া রেকর্ডটি হুবহু তুলে ধরা হলো:


মোশাররফ করিম: হ্যাঁ কেমন আছো?
পরীমনি: আপনি কল দিয়েছেন! আমি স্বপ্ন দেখছি না তো!
মোশাররফ করিম: না, আমি স্বপ্ন দেখছি। আমার স্বপ্নের আকাশে অনেক তারা। তারার আমার দরকার নেই, আমি চাঁদের অপেক্ষা করছি। শোনো তোমার জন্য একটা সুখবর আছে।
পরীমনি:  বলুন
মোশাররফ করিম: নতুন উপন্যাস বের হতে যাচ্ছে। নাম ‘মুখোশ’। ওই বইয়ে তোমার জন্য একটা সারপ্রাইজ আছে।
পরীমনি: কী সারপ্রাইজ?
মোশাররফ করিম: সেটা তো এখন বলব না। তুমি কাল রাতে আমার বাংলোয় চলে আসো। তখন দেখাই। আর তোমাকে একটু পড়ি। মুশকিল কী জানো? আমি দিনের কোলাহলের মধ্যে পড়তে একদম পারি না, আমার রাত লাগে। রাতের নির্জনতা লাগে।
পরীমনি: অবশ্যই পড়বেন। উপন্যাসটার নাম ‘মুখোশ’ রাখার কারণ কী?
মোশাররফ করিম: বলব, যদি তুমি রাতে সময় দাও।

রেকর্ডটি শুনে বোঝা গেলো ঐ ফোনালাপ আসলে বাস্তবের কোনো আলাপ নয়। মূলত তাদের নতুন সিনেমা ‘মুখোশ’-এরই অংশ এটি। প্রচারণার কৌশল হিসেবেই এমন পন্থা বেছে নিয়েছেন তারা। সিনেমার প্রচারণার উদ্দেশ্যেই ‘মোশাররফ করিম ও পরীমনির কল রেকর্ড ফাঁস!’ শিরোনামে একটি অডিও প্রকাশ করে টাইগার মিডিয়ার ফেসবুক পেজ।

ইফতেখার শুভ নির্মিত ‘মুখোশ’ সিনেমায় ইব্রাহীম খালীদি নামের একজন লেখকের চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। আর পরীমনি আছেন সাবরিনা নামের সাংবাদিকের চরিত্রে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন তরুণ অভিনেতা জিয়াউল রোশান, আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, এলিনা শাম্মী, প্রাণ রায় প্রমুখ। দেশব্যাপী ৩৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘মুখোশ’।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url