Mahiya Mahi : মা হচ্ছেন না; ব্যবসায় নামছেন মাহি

মা হচ্ছেন না; ব্যবসা করছেন মাহি
মা হচ্ছেন না; ব্যবসা করছেন মাহি

মা হচ্ছেন না; ব্যবসা করছেন মাহি


ঢাকাই সিনেমার অন্যতম প্রধান চিত্রনায়িকা মাহিয়া মাহি। গত এক বছরেরও বেশি সময় ধরে রয়েছেন আলোচনা-সমালোচনায়। কয়েক মাস আগে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন এই চিত্রনায়িকা। কিন্তু কি কারণে অথবা কি হয়েছিলো তার, এসব বিষয়ে স্পষ্ট করে কিছুই বলেননি তিনি কিংবা তার বর্তমান স্বামী রাকিব সরকার। সে সময় তার অসুস্থতাকে কেন্দ্র করে চারিদিকে গুঞ্জন উঠেছিলো ‘মা হতে যাচ্ছেন মাহি’।

কিন্তু এ গুঞ্জনের পর বেশ অনেকদিন কেটে গেলেও এ বিষয়ে কিছুই বলেননি মাহি। তবে এবার সে প্রসঙ্গে মুখ খুললেন এই অভিনেত্রী। বিষয়টিকে তিনি গুজব বলে উড়িয়ে দিয়ে জানালেন দ্রুতই ব্যবসা শুরু করবেন এই নায়িকা। বর্তমান শ্বশুরবাড়ির এলাকাতে একটি রেস্টুরেন্ট দিচ্ছেন তিনি। তার নাম রেখেছেন ‘ফারিশতা’। আসছে রোজায় সেই রেস্টুরেন্টে ইফতার বিক্রির মধ্য দিয়েই চালু করবেন স্বপ্নের রেস্টুরেন্ট। ইতোমধ্যে এর নির্মাণ কাজ প্রায় শেষ করে ফেলেছেন। বর্তমানে শেষ ধাপের কাজ চলছে বলে জানিয়েছেন এই তারকা।

‘ফারিশতা’ সম্পর্কে মাহিয়া মাহি বলেন, “বেশ অনেক দিন ধরে চুপ করে আছি। তবে আমি আসলে একটি কাজটি নিয়ে ব্যস্ত ছিলাম। সবাই তো ভাবছিলেন, আমি মা হতে যাচ্ছি, তাই সবার কাছ থেকে আড়ালে ছিলাম। বিষয়টা মোটেও তেমন কিছু নয়। মূলত শুটিং ও রেস্টুরেন্টের ইন্টেরিয়রের কাজ নিয়েই ব্যস্ত আছি।”

তিনি বলেন, “মা হওয়ার খবরটি একেবারে গুজব। আপাতত মা হওয়ার কোনো পরিকল্পনা নেই। ‘ফারিসতা’কে নিয়েই বর্তমানে ব্যস্ত আছি। রোজা চলে আসছে। এই রোজায়ই ইফতার বিক্রি শুরু হবে।” গাজীপুর চৌরাস্তায় এই রেস্টুরেন্ট চালু করবেন বলে জানিয়েছেন মাহি।

উল্লেখ্য, কিছুদিন আগে মাহিয়া মাহি অভিনীত ওয়েব ফ্লিম ‘ড্রাইভার’ মুক্তি পেয়েছিল ওয়েব প্লাটফর্ম বায়োস্কোপে। বর্তমানে একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন মাহিয়া মাহি। ‘অফিসার’ শিরোনমের এই সিনেমার শুটিং চলছে পূর্বাচলের নয়নাভিরাম পরিবেশে। তার বিপরীতে নায়ক হিসেবে দেখা যাবে ডি এ তায়েবকে। এই সিনেমটি পরিচালনা করছেন বদিউল আলম।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url