Karin Naz : সুবাহকে নিয়ে মুখ খুললেন ইলিয়াসের দ্বিতীয় বউ কারিন

সুবাহকে নিয়ে মুখ খুললেন ইলিয়াসের দ্বিতীয় বউ কারিন
সুবাহকে নিয়ে মুখ খুললেন ইলিয়াসের দ্বিতীয় বউ কারিন

সুবাহকে নিয়ে মুখ খুললেন ইলিয়াসের দ্বিতীয় বউ কারিন


বর্তমান সময়ের বহুল বিতর্কিত দম্পত্তি ইলিয়াস হোসাইন ও সুবাহ শাহ হুমায়রা। গত বছরের ১ ডিসেম্বর ভালোবেসে গোপনে বিয়ে করেছিলেন এই দম্পত্তি। পেতেছিলেন সংসারও। তবে তা স্থায়ী হয়নি। যদিও এখনো বিচ্ছেদ হয়নি তাদের, তবে এখন দুজন এক সংসারে থাকেন না। দুজনই দুজনার বিরুদ্ধে নানা অভিযোগ তুলে আলাদা আলাদা মামলা করেছেন। এখানেই থামতে পারতেন তারা। কিন্তু তা না করে প্রকাশ্যে কাদা-ছোড়াছুড়ি করে আলোচনায় রয়েছেন তারা।

অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা ও সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন বর্তমানে আদালতে মামলা লড়ছেন। এখানেই হয়তো তাদের সকল অভিযোগের সমাধান মিলবে। কয়েকদিন আগে এক বার্তায় সুবাহ জানিয়েছেন, তিনি যদি গুম হন অথবা মারা যান তাহলে এর জন্য দায়ী থাকবে ইলিয়াস। সে বার্তা নিয়ে বিভিন্ন মহলে চলছে আলোচনা সমালোচনার ঝড়। ঠিক এর মাঝেই সুবাহকে নিয়ে মুখ খুললেন ইলিয়াসের আরেক স্ত্রী মডেল কারিন নাজ।

সংগীতশিল্পী ইলিয়াস হোসাইনের ব্যক্তিজীবন নিয়ে প্রচলিত রয়েছে তার একাধিক বিয়ের খবর। তিনি প্রথমে বিয়ে করেন যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি শিক্ষার্থী নিশাত আলমকে। সে সময় মেডিকেল সায়েন্সের তৃতীয় বর্ষে পড়তেন নিশাত। তার সাথে বিচ্ছেদের পর ইলিয়াস বিয়ে করেন মডেল কারিন নাজকে। কারিন বর্তমানে সুইডেনের স্টোকহোমে স্থায়ীভাবে বসবাস করছেন। তবে কারিন দাবি করেছেন ইলিয়াসের প্রথম বিয়ের (ইলিয়াস-নিশাত) বিষয়টি পুরোপুরি মিথ্যা।

সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে কারিন বলেন, “সুবাহ ইলিয়াসকে নিয়ে মিথ্যা তথ্য দিচ্ছে। আমি কখনো কোথাও বলিনি যে, ইলিয়াস আমার কাছ থেকে টাকা নেয়। স্বামী হিসেবে যেসব দায়িত্ব পালন করা দরকার ইলিয়াস সব সময়ই তা করেছে। ইলিয়াস যে নিশাতকে বিয়ে করেছিল তার কোন বৈধ কাবিন নামা কি আছে সুবার কাছে? অবশ্যই নেই। সুতরাং নিশাত কখনোই ইলিয়াসের বউ ছিল না। নিশাতের সঙ্গে আমার কথা হয়েছে। সে নিশ্চিত করেছে ইলিয়াস কখনই তার কাছ থেকে টাকা পয়সা চায়নি। ইলিয়াস ভালো মানুষ। তাকে ফাঁসানো হয়েছে এবং হচ্ছে।”

সুবাহর সঙ্গে কথা হওয়ার প্রসঙ্গ নিয়ে কারিন বলেন, “সুবাহর সঙ্গে আমার যখন কথা হয়েছিল আমি শুধুমাত্র ভদ্রতার খাতিরে ফ্রেন্ডলি কথা বলেছিলাম। কিন্তু সে যে আমার এসব কথা রেকর্ড করবে, আর তা মানুষকে উল্টা বুঝাবে তা বুঝতে পারিনি।”

এদিকে ইলিয়াস-সুবাহর দাম্পত্য কলহের শুরুর দিকে ইলিয়াস জানিয়েছিলেন, “আমি কেন, দুনিয়ার কেউ ওর (সুবাহ) সঙ্গে সংসার করতে পারবে না। নাসির অনেক ভাগ্যবান, ওর সঙ্গে বিয়ে হয়নি। অল্প কয়েকদিনে যা দেখলাম, তা বলার বাহিরে। আমি সুবাহকে ডির্ভোস দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি কারিনের সঙ্গেই থাকতে চাই।”

উল্লেখ্য, গত ১৭ ফেব্রুয়ারি রাজধানীর হাতিরঝিল থানায় সুবাহর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫, ২৬, ২৯ ও ৩৫ ধারায় মামলা করেন ইলিয়াস। মামলার অভিযোগে বলা হয়, গত ২৮ ডিসেম্বর থেকে চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত সামাজিক যোগাযোগমাধ্যমে ইলিয়াস হোসাইনকে নিয়ে মিথ্যা তথ্য উপস্থাপন করেছেন সুবাহ। এতে মানহানি হয়েছে তার। এ মামলায় ইতোমধ্যে আগাম জামিন পেয়েছেন সুবাহ। গত ১৪ মার্চ (সোমবার) বিচারপতি জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চ তাকে আগাম ছয় সপ্তাহের জামিন দিয়েছেন। 

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url