Jakia Moon Maha : কে এই মাহা?

কে এই মাহা?
কে এই মাহা?

কে এই মাহা?

বাংলাদেশের বহুল পরিচিত চলচ্চিত্র প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া। এই প্রতিষ্ঠানটি কিছুদিন পর পরই নতুন মুখদের সাথে পরিচয় করিয়ে দেয় ঢাকাই সিনেমার দর্শকদের। দেশের প্রথম পূর্ণাঙ্গ ডিজিটাল সিনেমা ‘ভালোবাসার রঙ’ দিয়ে যাত্রা শুরু করে জাজ। তাদের অভিষেক সিনেমার মাধ্যমে ঢালিউডে পা রাখেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। সে ধারাবাহিকতায় সিনেমা প্রেমিরা দেখেছেন ‍আরো কিছু নতুন মুখ।

এবার আরেক নতুন নায়িকার সঙ্গে পরিচয় করিয়ে দিলো প্রতিষ্ঠানটি। ২৭ মার্চ (রোববার) জাজ মাল্টিমিডিয়া তাদের অফিশিয়াল ফেসবুক পেজে একটি পোষ্টের মাধ্যমে তুলে ধরে নায়িকার বিস্তারিত বিবরণ। জানা গেছে নতুন এ নায়িকার নাম জাকিয়া কামাল মুন। তবে তিনি পরিবার ও বন্ধুদের কাছে মাহা নামেই পরিচিত। এবার এক নজরে দেখে নেয়া যাক মাহার বিস্তারিত:- 

নাম: জাকিয়া কামাল মুন
ডাক নাম: মাহা
উচ্চতা: ৫’৭”
বর্তমান ঠিকানা: গুলশান-১, ঢাকা
শিক্ষা: এমবিবিএস
প্রথম সিনেমা: পাপ
পরিচালক: সৈকত নাসির
প্রযোজনা: জাজ মাল্টিমিডিয়া

গত ১৬ মার্চ জাজ মাল্টিমিডিয়া শুটিং শুরু করে ‘পাপ’ সিনেমার। এতে চিত্রনায়ক জিয়াউল রোশানকে ভিন্ন এক লুকে দেখা যায়। যা নজর কেড়েছে নেটিজেনদের। এবার এই নায়কের সঙ্গে রসায়নে মাতবেন নতুন নায়িকা মাহা।

এদিকে গত ১০ ফেব্রুয়ারি জাজ তাদের অফিসিয়াল ফেসবুকে এক পোস্টে জানায় - “নাম বলতে পারলেই ৫০ হাজার টাকা পুরস্কার। এই মাসেই শেষ হচ্ছে জাজের দুইটা সিনেমা। তাই মার্চের প্রথম সপ্তাহেই শুরু হচ্ছে জাজ প্রযোজিত, সৈকত নাসির পরিচালিত থ্রিলার একশন ঘরনার সিনেমা ‘পাপ’। এই সিনেমায় নায়ক হিসেবে ইতিমধ্যেই চুক্তিবদ্ধ হয়েছে রোশান। আর নায়িকা?”

ঐ পোস্টে তারা জানিয়েছিলো, ফের নতুন মুখ উপহার দিতে যাচ্ছে তারা। সে ২০২২ এ জাজের ৩টি সিনেমা করবে। দেশের চলচ্চিত্রে নায়িকা সংকট কাটাতে গত ১০ বছর নতুন নায়ক-নায়িকা উপহার দিয়েছে জাজ। বর্তমানে ঢালিউডে যারা কাজ করছে বলতে গেলে প্রায় সবাই জাজের আবিষ্কার।

প্রতিষ্ঠানটি ঐ পোস্টে পুরস্কার ঘোষণা করে বলেছিলো, “এবার কে হবে জাজের নায়িকা? আন্দাজ করেন তো? পারবেন কি? পারলে কি দেব? যে পারবে তাকে ৫০,০০০ টাকা পুরস্কার দেওয়া হবে। বলার সময় ৭ দিন। শুধু মাত্র কমেন্ট বক্সে। আর চোখ রাখুন জাজের পেজে।” সুন্দরী, শিক্ষিত, ট্যালেন্ট এই নায়িকার ফার্স্ট লুক দ্রুতই প্রকাশ্যে আনবে তারা, এমনটাও বলেছিলো জাজ। সে কথা রাখতেই এবার নতুন মুখ মাহার লুক প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি।

মাহা ‘পাপ’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখতে চলেছেন। তবে তিনি শোবিজে এসেছেন অনেক আগেই। ‘কেয়াশেঠ মিস অদ্বীতিয়া-২০১২’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে এ অঙ্গনে পরিচিতি পান মাহা। তিনি পেশায় একজন চিকিৎসক। তবে এবার তিনি নায়িকা হিসেবেই পরিচিতি পাবেন বলে আশা করা যায়।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url