Hero Alom : থানার ভেতর হিরো আলমের হাতাহাতি

থানার ভেতর হিরো আলমের হাতাহাতি
থানার ভেতর হিরো আলমের হাতাহাতি

থানার ভেতর হিরো আলমের হাতাহাতি


বগুড়ার যুবক আশরাফুল আলম সাঈদ। তবে এ নামে তাকে কেউ চেনেনা। তিনি ‘হিরো আলম’ নামে পরিচিত। ইউটিউবে ভিডিও বানিয়ে অল্প সময়েই পেয়েছেন সস্তা পরিচিতি। বিভিন্ন সময় কারণে-অকারণে বিভিন্ন প্রসঙ্গে মন্তব্য করে হয়েছেন সমালোচিত। এবার স্বঘোষিত এই নায়কের বিরুদ্ধে উঠেছে অর্থ আত্মসাতের অভিযোগ। এ অভিযোগে রাজধানীর হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন আকাশ নিবির নামের এক ব্যাক্তি।

গত ৪ মার্চ (শুক্রবার) রাত ১০টার দিকে রাজধানীর হাতিরঝিল থানায় জিডি করেন আকাশ। যার নাম্বার - ২২৩। অভিযোগ পত্রে বরাত দেওয়া হয়েছে হাতিরঝিল থানার এসআই এনামুল হককে। এবার সেই জিডিকে কেন্দ্র করে থানার ভেতরে হাতাহাতিতে জড়িয়ে পড়েন হিরো আলম। ঘটনাটি ঘটেছে হাতিরঝিল থানাতেই। 

১০ মার্চ (বৃহস্পতিবার) কয়েকজন গণমাধ্যমকর্মীর সামনেই এমন ঘটনা ঘটে। বিষয়টি নিডিশ্চত করেছেন এই থানার উপ পরিদর্শক এনামুল হক। তিনি জানিয়েছেন, হিরো আলম আকাশ নিবির নামের একজনের কাছ থেকে ৫০ হাজার টাকা ধার নিয়েছিলেন। সেই ধারের টাকা বারবার ফেরত চাইলেও তা পরিশোধ করেননি হিরো আলম। পরে ওই ভুক্তভোগী হাতিরঝিল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। 

এরই প্রেক্ষিতে থানায় ডাকা হয় ভুক্তভোগী আকাশ নিবির ও হিরো আলমকে। তাদেরকে মুখোমুখি করা মাত্রই হাতাহাতিতে জড়িয়ে পড়েন তারা। পরে কয়েকজন গণমাধ্যমকর্মীর উপস্থিতিতে দু’জনের মধ্যে বিষয়টি মীমাংসা করে দেওয়া হয়।

এ প্রসঙ্গে হাতিরঝিল থানার উপ পরিদর্শক এনামুল হক বলেন, ‘‘তাদের দুজনের মধ্যে পাওনা নিয়ে ঝামেলা হয়েছিল। সেটা মীমাংসা করতে থানায় ডাকা হয়েছিল। তারা থানায় এসে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। পরে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।’’

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url