Gangubai Kathiawadi : চুমুর দৃশ্যের জন্য আলিয়ার হাতে ২০টি চড় খেয়েছেলে শান্তনু

Gangubai Kathiawadi - গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি
Gangubai Kathiawadi - গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি


চুমুর দৃশ্যের জন্য আলিয়ার হাতে ২০টি চড় খেয়েছেলে শান্তনু


বি-টাউন এখন উত্তপ্ত ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমাকে কেন্দ্র করে। নানা বিতর্ককে মাথায় নিয়েই গত ২৫ ফেব্রুয়ারি সারা ভারতব্যাপি মুক্তি পেয়েছে যৌনপল্লীর গল্পে নির্মিত এ সিনেমাটি। কামাথিপুরার আলোচিত একটি যৌনপল্লী গড়ে তুলেছিলেন গাঙ্গুবাই। এক কথায় বলতে গেলে তিনিই ছিলেন কামাথিপুরার ইশ্বর। তার কথায় সূর্য উঠতো, তার কথায়ই অস্ত যেতো। সেই গাঙ্গুবাই’কে নিয়েই নির্মিত হয়েছে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’।

মুক্তির পর মাত্র দেুই দিনে সাড়ে ২৩ কোটি আয় করা এ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। সেখানে তার সহ-অভিনেতা ছিলেন শান্তনু মহেশ্বরী। আলোচিত এ সিনেমায় দুজনের একটি অন্তরঙ্গ দৃশ্যও রয়েছে। যা ইতোমধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে গাঙ্গুবাই আলিয়ার ভালোবাসা উপভোগ করছেন শান্তনু।

জানা গেছে, সঞ্জয় লীলা বনশালি পরিচালিত এ সিনেমার রোমান্টিক দৃশ্যটি করতে আলিয়ার হাতে ২০টি চড় খেয়েছেন শান্তুনু! এ প্রসঙ্গে এই অভিনেতা বলেছেন, “এই একই দৃশ্যের শুটিং করতে ২০ বার টেক নেওয়া হয়েচে। তবে আমাকে চড় মারার সময় কষিয়ে চড় মারতে পারছিলেন না আলিয়া। আমি আগেই তাকে চিন্তা করতে নিষেধ করেছিলাম। র্নিদ্বিধায় চড় মারতে বলেছিলাম।”

শান্তুনু আরো বলেন, “আমরা আগেই জানতাম আমাদের কী করতে হবে। তাই মন থেকে সব দ্বিধা ঝেড়ে ফেলতে হয়েছিল। চুমু কিংবা সঙ্গমদৃশ্য যেমন গুরুত্বপূর্ণ তেমন থাপ্পড়ও অভিনয়ের গুরুত্বপূর্ণ অংশ। তাই চরিত্রের মধ্যে যা ঘটে সেগুলোকে ব্যক্তিগতভাবে নেওয়া উচিত নয়।”

প্রসঙ্গত, ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ মূলত গাঙ্গুবাইয়ের জীবনিঅংশ নিয়ে নির্মিত। জানা যায়, কামাথিপুরায় গাঙ্গুবাইয়ের কথা ছাড়া যেমন সূর্যের উদয় হত না, তেমনি সেখানে পাখি ডাকতে গেলেও তার অনুমতি নিতে হত! আর এই কামাথিপুরা যৌনপল্লীকে হাতিয়ার করেই রাজনীতির মঞ্চ থেকে ক্ষমতার অলিন্দে নিজের উপস্থিতি জানান দিয়েছিলেন তিনি। যে গল্পই উঠে এসেছে এ সিনেমায়। তবে, গাঙ্গুবাইয়ের পরিবারের সদস্যরা তার চরিত্রকে বিকৃতভাবে উপস্থাপনের অভিযোগ তুলেছেন এ সিনেমার বিরুদ্ধে। এদিকে, বলিউড সিনেমার বাণিজ্য বিশ্লেষকরা বলছেন, প্রথম সপ্তাহে ৪০ কোটি রুপি ছাড়াতে পারে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ আয়।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url