Dolly Dcruze : পার্টি থেকে ফেরার পথে নায়িকার মর্মান্তিক মৃত্যু

পার্টি থেকে ফেরার পথে নায়িকার মর্মান্তিক মৃত্যু
পার্টি থেকে ফেরার পথে নায়িকার মর্মান্তিক মৃত্যু

পার্টি থেকে ফেরার পথে নায়িকার মর্মান্তিক মৃত্যু


গেলো ১৮ মার্চ (শুক্রবার) ছিলো দোল উৎসব। নানা রঙে জীবনকে রঙ্গিন করার লক্ষ্যে এ উৎসব উদযাপন করে বাঙালিরা। কিন্তু এই উৎসবের দিনেই এলো মর্মান্তিক বিষাদগ্রস্থ সংবাদ। হলির রঙে শরীর রাঙ্গালেও জীবনকে রঙ্গিন করতে পারেননি দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রির নায়িকা গায়ত্রী। তার মূল নাম ডলি ডিক্রুজ। পৃথিবীর সমস্ত রঙকে ফিকে করে চলে গেলেন তিনি।

ডলি মূলত জনপ্রিয়তা পান একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে। ‘জলসা রায়ুডু’ নামের চ্যানেলটিতে অভিনয় ও নাচের ভিডিওর মাধ্যমে রাতারাতি তারকাখ্যাতি অর্জন করেন এই অভিনেত্রী। এতে তাকে নিয়ে সামাজিক মাধ্যমে আলোচনা ও রিতীমতো চর্চাও হয় তাকে নিয়ে। এরপর ভারতের দক্ষিণী বেশ কিছু তেলেগু ওয়েব সিরিজে অভিনয় করেন ডলি ডিক্রুজ। ‘ম্যাডাম স্যার ম্যাডাম আন্থে’ ওয়েব সিরিজে অভিনয় প্রশংসিত হয়েছেন এই অভিনেত্রী।

হলির দিনে বন্ধু ও সহকর্মীদের সাথে পার্টিতে গিয়েছিলেন ডলি। রঙ উৎসব শেষে বাড়ির উদ্দেশ্যে ফিরছিলেন তিনি। তবে আর ফেরা হলো না। মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চলে গেলেন না ফেরার দেশে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ২৬ বছর। শোবিজে তিনি গায়ত্রী নামেই বেশি পরিচিত।

জানা গেছে, গাড়িতে করে বাড়িতে ফেরার পথে হায়দরাবাদের গাছিবাউলিতে এসে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তখন রাস্তার ডিভাইডারের সঙ্গে ধাক্কা লেগে গাড়ি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই এই নায়িকার মৃত্যু হয়। গাড়িতে থাকা অন্যরা গুরুতর আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে।

অভিনেত্রীর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার সহকর্মী সুরেখা বাণী। তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টে লিখেছেন, “আপনি কীভাবে চলে যেতে পারলেন, মা! সত্যিই একসঙ্গে অনেক মধুর সময় কাটিয়েছি। এখনও বিশ্বাস করতে পারছি না। একসঙ্গে পার্টি করব, দয়া করে ফিরে আসবে কি! একসঙ্গে অনেক কিছু করার বাকি! অনেক কিছু শেয়ার করার বাকি। ফিরে আসো না! এটা যাওয়ার সময় নয়। তোমার অভাব অনুভব করতে চাই না। চিরদিন তোমাকে ভালোবেসে যাবো।”

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url