Deepika Padukone : নিজের ‘ব্রেস্ট’ নিয়ে যা বললেন দীপিকা!

Deepika Padukone - দীপিকা পাডুকোন
Deepika Padukone - দীপিকা পাডুকোন

নিজের ‘ব্রেস্ট’ নিয়ে যা বললেন দীপিকা!


হিন্দী সিনেমার অন্যতম শীর্ষ নায়িকা দীপিকা পাড়ুকোন। বলিউড বাদশাহ শাহরুক খানের সাথে ‘ওম শান্তি ওম’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে নাম লিখিয়েছিলেন বড় পর্দায়। এরপর কেটে গেছে এক যুগেরও বেশি সময়। তার এই ব্যস্ত ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় ছবির মাধ্যমে ভক্তদের মন জয় করেছেন তিনি। বর্তমানে বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া নায়িকাদেরও একজন তিনি।

দীপিকা পাড়ুকোন আজকের এ অবস্থানে খুব সহজে আসেননি। অনেক কাঠ-খড় পোরাতে হয়েছে তাকে। পার করেছেন নানা রকম চড়াই-উৎরাই। নানা জনের নানা রকম মন্তব্যের শিকার হতে হয়েছে তারমতো গুণী অভিনেত্রীকেও। তিনি জানিয়েছেন, তার অভিনয় জীবনের শুরু থেকে নানা রকম ভালো পরামর্শের পাশাপাশি বহু খারাপ পরামর্শও দিয়েছেন অনেকে। এর মধ্যে একটি পরামর্শ তাকে চমকে দিয়েছিলো। সেটাই নাকি এই নায়িকার জীবনে পাওয়া সব থেকে বাজে পরামর্শ ছিলো বলেও জানিয়েছেন তিনি।
  
সাম্প্রতিককালে ওটিটি প্লাটফর্মে মুক্তিপ্রাপ্ত পরকীয়া গল্পের অন্তরঙ্গ সিনেমা ‘গেহরাইয়া’ নিয়ে আলোচনায় রয়েছেন এই অভিনেত্রী। এ সিনেমার প্রচারে এসে সম্প্রতি দেওয়া সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন জানান, মাত্র ১৮ বছর বয়সে একটি বাজে পরামর্শের শিকার হয়েছিলেন তিনি। সে সময় এক ব্যক্তি তাকে ‘ব্রেস্ট ইমপ্ল্যান্ট’ (স্তন প্রতিস্থাপন) করাতে বলেছিলেন।

সেই লোক নাকি তাকে বলেছিলেন, “তোমার স্তন আকর্ষণীয় নয়। এমনকি সুন্দরও নয়। এই মাধ্যমে কাজ করতে হলে আকর্ষণ বাড়াতে হবে। তোমার উচিত দ্রুত তোমার ব্রেস্ট ইমপ্ল্যান্ট করানো। এতে তোমাকে আরো সুন্দর ও আকর্ষণীয় লাগবে।” ঐ লোকের এমন পরামর্শ দীপিকার জীবনের সবচেয়ে খারাপ পরামর্শ ছিলো বলে মন্তব্য করে তিনি বলেন, “তখন আমার বয়স ছিলো ১৮ বছর। এখন মাঝে মাঝে ভাবি, এই পরামর্শ আমি না মেনে ঠিকই করেছি!”

ঐ সাক্ষাৎকারে দীপিকা কৃতজ্ঞতা জানিয়েছেন তাদের প্রতি, যারা তাকে ভালো পরামর্শ দিয়েছেন। তার অভিনয় ক্যারিয়ারে শাহরুখ খানের ভূমিকা অপরিসীম বলেও উল্লেখ করেছেন তিনি। শাহরুখের কাছ থেকে অনেক কিছু শিখতে পেরেছেন বলে জানিয়ে দীপিকা বলেছেন, “আমাকে শাহরুখ বলতেন, সবসময় ভরসাযোগ্য, বন্ধু স্থানীয়, শুভাকাঙ্খীদের সঙ্গে কাজ করতে। কারণ, সিনেমা জগতে থাকা মানে আলাদা একটি জীবন যাপন করা। সেই জীবন যাপনের মধ্যে কোনও ফাঁক রাখা ঠিক নয়। তাই যাদের সঙ্গে সহজাত প্রবৃত্তিতে মেলা-মেশা করা যায়, তাঁদের সঙ্গেই কাজ করা উচিত।”

উল্লেখ্য, দীপিকা পাড়ুকোন এর আগে কিং খান শাহরুখের সঙ্গে জুটি বেঁধে ওম শান্তি ওম, চেন্নাই এক্সপ্রেস ও হ্যাপি নিউ ইয়ারের মতো ব্যবসাসফল সিনেমায় অভিনয় করেছেন। এরপর অনেকদিন দুজনকে একসাথে পর্দায় দেখতে পাননি তার ভক্তরা। তবে সুখবর হচ্ছে যে কয়েকদিনের মধ্যেই পাঠান ছবিতে এক সঙ্গে দেখা যাবে সফল এই জুটিকে। 

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url