Bobby-Roshan : এবার সামনে আসছে তাদের ‘পাপ’

Bobby - ইয়ামিন হক ববি, Ziaul Roshan - জিয়াউল রোশান
Bobby - ইয়ামিন হক ববি, Ziaul Roshan - জিয়াউল রোশান

এবার সামনে আসছে তাদের ‘পাপ’


বিনোদন মাধ্যমে একের পর এক ঝটিলতার খবর সামনে আসছে। এতে বিনোদন প্রেমিরাও বিরক্ত। বোধহয় সবাই চায় এমন পাপের খবর থেকে মুক্তি! এমন পরিস্থিতিতে পাঠক হয়তো ভাবছেন তেমন কোনো পাপের খবর বোধহয় সামনে আসছে! কিন্তু না, এ পাপ সেই পাপ নয়! বাংলাদেশের চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির নির্মাণ করতে যাচ্ছেন নতুন চলচ্চিত্র। যার নাম ‘পাপ’।

‘পাপ’ নামের এ সিনেমায় পাপিষ্ট হিসেবে অর্থ্যাৎ প্রধান অভিনয় শিল্পী হিসেবে যুক্ত হয়েছেন ইয়ামিন হক ববি ও জিয়াউল রোশান। এছাড়াও আরো অভিনয় করছেন নবাগত চিত্রনায়িকা আরিয়ানা জামান ও জাকিয়াসহ আরো অনেক অভিনয়শিল্পী। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন জাজ মাল্টিমিডিয়ার প্রধান ও প্রযোজক আব্দুল আজিজ।

জানা গেছে, আগামীকাল ১০ মার্চ (বৃহস্পতিবার) রাজধানী ঢাকার বিভিন্ন লোকেশনে শুরু হবে এই সিনেমার দৃশ্যধারণ। বিষয়টি নিশ্চিত করেছেন এর নির্মাতা সৈকত নাসির। তিনি বলেন, “লম্বা সময় ধরে জাজ মাল্টিমিডিয়ার সিনেমা নির্মাণ করা হচ্ছে না। এবার সেই বিরতি ভেঙে ‘পাপ’ সিনেমার কাজ শুরু করতে যাচ্ছি। এর চিত্রনাট্য লিখেছেন আজিজ ভাই নিজেই। 

এই নির্মাতা আরোও বলেন, “তিন মাস আগে এ সিনেমার সাথে আমি চুক্তিবদ্ধ হয়েছি। এছাড়াও ইতোমধ্যে জাজের আরও নতুন দুটি সিনেমার জন্য চুক্তি হয়েছে। সবকিছু ঠিক থাকলে এই দুটি সিনেমার কাজও এ বছরই শুরু করবো।”

উল্লেখ্য, তরুণ নির্মাতা সৈকত নাসির ২০১৪ সালে ‘দেশা: দ্য লিডার’ সিনেমার জন্য শ্রেষ্ঠ চিত্রগ্রাহক হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। তার মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে ‘দেশা: দ্য লিডার’, ‘হিরো ৪২০’, ‘পাষান’ অন্যতম। এছাড়াও ‘তালাশ’, ‘ক্যাসিনো’, ‘আকবর: ওয়ান্স আপন এ টাইম ইন ঢাকা’, ‘এ জার্নি উইথ ইউ’, ও ‘বর্ডার’ রয়েছে মুক্তির অপেক্ষায়।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url