বইমেলায় মানিব্যাগ চুরির দায়ে অভিনেত্রী গ্রেফতার

Rupa Dutta - রূপা দত্ত
Rupa Dutta - রূপা দত্ত

বইমেলায় মানিব্যাগ চুরির দায়ে অভিনেত্রী গ্রেফতার


লোকে লোকারণ্য বইমেলা। হাজার হাজার মানুষের ভীর। কেউ ঘুরে ঘুরে বই কিনছেন, আবার কেউ শুধুই ঘুরছেন। এমন ভীরের মাঝেই পুলিশের নজর পড়ে এক সুন্দরী নারীর দিকে। ঐ নারী একটি মানিব্যাগ ডাস্টবিনে ফেলে দিয়ে দ্রুত চলে যাচ্ছিলেন। এতো চকচকে মানিব্যাগ কেনো ডাস্টবিনে ফেললেন তিনি! এতেই সন্দেহ হয় পুলিশের। তাৎক্ষণিক ওই নারীকে আটক করে জিজ্ঞাসাবাদ করে তারা। 

তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে স্পস্ট উত্তর দিতে পারেননি তিনি। তাই তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হয়। থানায় পুলিশের জেড়ার মুখে সন্দেহজনক ঐ নারী জানান, তিনি একজন অভিনেত্রী। নাম রূপা দত্ত। তিনি নিজেকে বলিউডের অভিনেত্রী বলেও দাবি করেন। গ্রেফতারের সময় রূপার কাছ থেকে ৬৫ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ।

জিজ্ঞাসাবাদে জানা গেছে, রুপা বইমেলা থেকে বিভিন্ন মানুষের পকেট মেরেছেন। তার কাছ থেকে একটি ডায়েরিও উদ্ধার করা হয়েছে। যেখানে লেখা রয়েছে পকেট সাফাই করা টাকার হিসেব। পুলিশ জানিয়েছে, রুপা দত্ত স্বীকার করেছেন যে, তিনি জনবহুল এলাকা ও বড় বড় অনুষ্ঠানে গিয়ে মানুষের পকেট মারেন। তার কাছ থেকে আরও কিছু মানিব্যাগ পাওয়া গেছে।

এমন ঘটনা ঘটেছে কলকাতা আন্তর্জাতিক বইমেলায়। ১২ মার্চ (শনিবার) সন্ধ্যায় বই মেলায় থাকা টহল পুলিশের হাতে গ্রেফতার হন অভিনেত্রী রুপা দত্ত। এই ঘটনায় অবাক হয়েছে পুলিশ প্রশাসনও। কিন্তু এই অভিনেত্রী কেন এমন কাজ করেন, সে বিষয় খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ অনুমান করেছে, রূপা একা নন, তার সঙ্গে একটি বড় চক্রও রয়েছে।

এই রুপা দত্ত বলিউডের কোনো পরিচিত মুখ নন। তবে ২০২০ সালে বলিউড নির্মাতা অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ‘অশ্লীল বার্তা’ পাঠানোর অভিযোগ তুলে আলোচনায় এসেছিলেন তিনি। যদিও পরে জানা যায়, ‘অনুরাগ কাশ্যপ’ নামে অন্য এক ব্যক্তি তাকে ঐ বার্তা পাঠিয়েছিলো।

জানা গেছে, পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা অভিনীত ‘কেল্লাফতে’ সিনেমায়ও অভিনয় করেছেন এই পকেটমার অভিনেত্রী রূপা দত্ত। এছাড়া ‘জয় বৈষ্ণদেবী’ নামের একটি হিন্দি ধারাবাহিকেও নাকি অভিনয় করেছিলেন তিনি।  

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url