দেহ বিক্রি করতে গিয়ে অভিনেত্রী আটক

দেহ বিক্রি করতে গিয়ে অভিনেত্রী আটক
দেহ বিক্রি করতে গিয়ে অভিনেত্রী আটক

দেহ বিক্রি করতে গিয়ে অভিনেত্রী আটক


বিভিন্ন অভিজাত হোটেলে যে ব্যক্তিরা ওঠেন, তাদের কাছে বিভিন্ন সুন্দরি নারীদের পাঠাতেন হাফিজ সাইদ বিলাল নামের ২৬ বছর বয়সি এক যুবক। এটাই তার প্রধান ব্যবসা। বিভিন্ন এরাকা থেকে অপূর্ব সুন্দরী ও আকর্ষণীয় শরীরের নারীদের দিয়ে দেহ ব্যবসা করাতেন তিনি। এই নারীদের মধ্যে স্কুল-কলেজ পড়ুয়া থেকে শুরু করে টেলিভিশন ও সিনেমার নায়িকারাও রয়েছেন।

এবার তেমনই এক তথ্য জানিয়েছে ভারতের গোয়া পুলিশ। তারা জানিয়েছে, হাফিজ সাইদ বিলাল অন্ধ্রপ্রদেশের বাসিন্দা। সে একটি বড় চক্রের সাথে মিলে গোয়ার পানাজিতে একটি মধুচক্র পরিচালনা করতেন। (মধুচক্র মূলত পতিতালয়ের মতোই। তবে এখানে কোনো নারী স্থায়ী নয়।) সেখানে অভিযান চালিয়ে তিনজন নারীকে প্রথমে উদ্ধার করে, পরে আটক করা হয়েছে। এদের মধ্যে একজন মুম্বাইয়ের জনপ্রিয় টিভি অভিনেত্রীও রয়েছেন।

গোয়া পুলিশের এক কর্মকর্তা হাঙ্গামা২৪-কে জানান, টহলদারির সময় বিশ্বস্ত একটি সূত্রের মাধ্যমে আমাদের জানানো হয়, পানাজিতে একটি মধুচক্র চলছে। যার সঙ্গে জড়িত রয়েছে হাফিজ সইদ বিলাল নামে এক যুবক। এরপর পুলিশের মধ্য থেকে একজন খদ্দের সেজে তার সঙ্গে যোগাযোগ করেন। ৫০ হাজার টাকার বিনিময়ে একটি অভিজাত হোটেলে তিন মহিলাকে পাঠাতে রাজি হন হাফিজ। সেই হোটেল থেকেই এ চক্রের মূলহোতাকে হাতেনাতে আটক করা হয়। তখন ঐ তিন মহিলাকেও আটক করা হয়। তাদের প্রত্যেকের বয়স ৩০-৪০ এর মধ্যে। এদের ভেতর একজন টিভি অভিনেত্রীও রয়েছেন।

পুলিশের জিজ্ঞাসাবাদে অই অভিনেত্রী জানান, যে ব্যক্তিরা এই অভিজাত হোটেলে থাকেন তাঁদের কাছে মেয়েদের পাঠানো হয়। বিনিময়ে মোটা অংঙ্কের টাকাও নেয়া হয়। আর এই মধুচক্রে যে মেয়েরা আসে তাদের বেশিরভাগই পেশায় অভিনেত্রী। তাছাড়াও এখানে বিভিন্ন রাজ্য থেকে মেয়েদের নিয়ে আসা হয়। মুম্বাইয়ের এক অভিনেত্রীও রয়েছেন এর পেছনে। সেই অভিনেত্রী বিভিন্ন মেয়েদের সিনেমায় অভিনয়ের সুযোগ দেয়ার প্রতিশ্রুতি দিয়ে এখানে নিয়ে আসে। এরপর এদের দিয়ে দেহব্যবসা করায়।

সম্প্রতি গোয়ায় সরকার বদল হয়েছে। এখানে ক্ষমতা দখল করেছে বিজেপি। জানা গেছে, এই মধুচক্রের সঙ্গে বিজেপির অনেক প্রভাবশালী ব্যক্তিরাও রয়েছেন। এর জাল অনেকদূর পর্যন্ত বিস্তৃত।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url