Zayed Khan : “হিন্দু পরিবারের বাড়ি দখল করেছেন জায়েদ”

“হিন্দু পরিবারের বাড়ি দখল করেছেন জায়েদ খান”
“হিন্দু পরিবারের বাড়ি দখল করেছেন জায়েদ খান”

“হিন্দু পরিবারের বাড়ি দখল করেছেন জায়েদ খান”


শিল্পী সমিতির নির্বাচনকে নিয়ে নাটকীয়তার যেনো শেষ হচ্ছেনা। আর এই নির্বাচনকে কেন্দ্র করে সাবেক সাধারণ সম্পাদক পরিণত হয়েছেন ‘টক অব দ্য কান্ট্রি’তে। ইতোমধ্যে নানা ধরনের অভিযোগে অভিযুক্ত হয়েছেন জায়েদ। এবার তার বিরুদ্ধে অভিযোগ উঠলো স্থাপনা ও জমি দখলের। তবে তা চলচ্চিত্র কিংবা এফডিসি সংশ্লিষ্ট নয়। পিরোজপুর সদরে হিন্দু ধর্মাবলম্বিদের বাড়ি ও স্থাপনা দখল করেছেন তিনি!

১৩ ফেব্রুয়ারি (রোববার) সকাল সাড়ে ৯টায় জাতীয় প্রেসক্লাবের সামনে আয়েজিত এক মানববন্ধন থেকে এমন অভিযোগ করেন ভুক্তভোগীরা। তারা জানিয়েছেন, ‘অন্তরজ্বালা’ সিনেমার শুটিংয়ের কথা বলে নিজ জেলা পিরোজপুরে জমি ও ক্লিনিক দখল করেছেন জায়েদ খান। এসময় তাকে ভূমিদস্যু হিসেবে আখ্যায়িত করেছে মানববন্ধনকারীরা। এই জমি দখলে তার দুই ভাই ওবায়দুল হক পিন্টু ও শহীদুল হক মিন্টুকে জড়িত বলে দাবি করা হয়।

ভুক্তভোগী এক অভিযোগকারী জানান, ২০১৬ সালের ২১ মার্চ রাত ২টার সময় ৫ তলা ভবনের পঞ্চম তলায় কয়েকজন সঙ্গী নিয়ে গীতা রানী ও তার পরিবারের ওপর হামলা চালান জায়েদ খান। এ সময় তারা জোর করে টাকা-পয়সা ও ক্লিনিকের অ্যাম্বুলেন্স লুট করে নিয়ে যায়। এমনকি গীতা রানীর স্বামীকে পিটিয়ে ঝিনাইদহ জেলার রেললাইনের ওপর ফেলে রেখে যায় তারা।

এ বিষয়ে ২০১৬ সালের ২৬ মার্চ একটি এজাহার করেছিলেন গীতা রানী। এরপরই জায়েদ খান তাদের ৫ তলা বাড়ির বিদ্যুৎ ও পানির সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। বর্তমানে তারা ওই বাড়িতে থাকতে পারছেন না। ওই অভিযোগকারী আরও জানান, বর্তমানে তারা ঢাকায় অবস্থান করছেন। এ বিষয়ে গত ৬ জুন ২০১৮ সালে করা একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামলা নম্বর ০৯, ১৮৫/১৮। ভুক্তভোগী পরিবার ভূমিদস্যু জায়েদ খান ও তার গংয়ের হাত থেকে রক্ষা পেতে সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেছেন।

এ প্রসঙ্গে জায়েদ খান সংবাদমাধ্যমে বলেছেন, “এসব অভিযোগ ভিত্তিহীন। শিল্পী সমিতিতে যে গ্রুপটি নির্বাচন নিয়ে আমার বিরুদ্ধে কাজ করছে, তারাই পিরোজপুরে ক্লিনিক দখলের অভিযোগ এনে প্রেসক্লাবে দাঁড়িয়ে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। এই ক্লিনিক এবং জায়গার সঙ্গে আমি কোনোভাবে সম্পৃক্ত না। উদ্দেশ্যপ্রণোদিতভাবে সিনেমার গুটি কয়েক লোক, যারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করেছে আবার তারাই পিরোজপুরে গিয়ে টাকা দিয়ে লোক ভাড়া করে এনে আমার বিরুদ্ধে ভিত্তিহীন খবর ছড়াচ্ছে, যা খুবই দুঃখজনক।”

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url