Subah : যে কোনো সময় গ্রেপ্তার হতে পারেন সুবাহ

Shah Humyra Subah - শাহ হুমায়রা সুবাহ
Shah Humyra Subah - শাহ হুমায়রা সুবাহ

যে কোনো সময় গ্রেপ্তার হতে পারেন সুবাহ


সমস্যা যেনো পিছুই ছাড়ছেনা মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার। বরং দিনদিন তা আরো জটিল হচ্ছে। দীর্ঘদিন বন্ধুত্ব এবং প্রেমের পর গোপনে বিয়ে করেছিলেন সংগীতশিল্পী ইলিয়াস হোসাইনকে। সে খবরও প্রথমে গোপন রাখলেও কিছুদিন পর সেটা প্রকাশ্যে আনেন তারা। এরপরই শুরু হতে থাকে একের পর এক বিপত্তি। সামনে আসে ইলিয়াস হোসাইনের বহু বিবাহের খবর। এতই কোন্দল শুরু হয় তাদের সংসারে।

এর কদিন পরই সাংবাদিক সম্মেলন ডেকে সুবাহ অভিযোগ তোলেন, তাকে ভোগ করার জন্য বিয়ে করেছে ইলিয়াস। এমনকি তাকে শারীরিকভাবে নির্যাতনও করেছে। সুবাহকে ঘুমের ওষুধ খাইয়ে ঘর থেকে টাকা-পয়সা ও দামি অলংকার নিয়ে পালিয়েছে ইলিয়াস। তাছাড়া, নারী নির্যাতন ও যৌতুক দাবির অভিযোগে ইলিয়াসের বিরুদ্ধে মামলাও করেছিরেন এই নায়িকা।

ঐ মামলার জেরে বেশ অনেকদিন দেশের বাইরে ছিলেন ইলিয়াস। দেশে ফিরেই নিয়েছিলেন জামিন। এবার বিতর্কিত এই কন্ঠশিল্পীই উল্টো মামলা করলেন চিত্রনায়িকা সুবাহর বিরুদ্ধে। এতে যে কোনো সময়ই গ্রেফতার হতে পারেন নবাগত এই নায়িকা। গত ১৭ ফেব্রুয়ারি রাজধানীর হাতিরঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে ২৫, ২৬, ২৯, ৩৫ ধারায় মামলা করেছেন বলে গণমাধ্যমে জানিয়েছেন ইলিয়াস হোসাইন।

মামলার অভিযোগপত্রে বলা হয়েছে, আসামি শাহ হুমায়রা সুবহা গত ২৮ ডিসেম্বর থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ইলিয়াস হোসাইনকে নিয়ে বিভিন্ন মানহানিকর মিথ্যা তথ্য উপস্থাপন করেছেন এবং উল্টো স্বামী ইলিয়াস হোসাইনের বিরুদ্ধেই মিথ্যা মামলা দিয়েছেন।

এ বিষয়ে সংবাদমাধ্যমে ইলিয়াস হোসাইন বলেন, ‘‘আমি এই দুই মাস চুপ ছিলাম। আমার একটা আত্মসম্মান আছে। নিজের সম্মানের কথা ভেবে কিছুই বলিনি। তবে আমার বিরুদ্ধে আনা অভিযোগ যে মিথ্যা তা সবার জানা প্রয়োজন। বিভিন্ন সময় মিথ্যা তথ্য দিয়ে আমার সম্মানহানি করা হয়েছে, তা সবাই দেখেছেন। তাই এবার আমি আইনের আশ্রয় নিলাম।’’

উল্লেখ্য, গত বছরের ১ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইলিয়াস হোসাইন ও সুবাহ। বিয়ের ১ মাস না পেরুতেই তাদের সংসারে শুরু হয় সংঘাত। দু’জনেই  হয়ে ওঠেন একে-অপরের প্রতিপক্ষ। জানা যায়, ইলিয়াস তার দ্বিতীয় স্ত্রী কানাডা প্রবাসী করিন নাজকে ডিভোর্স না দিয়েই সুবাহকে বিয়ে করেছেন। বিতর্কের শুরুর দিকে ইলিয়াস-সুবাহ দুজনেই করিনকে দোষারোপ করেছিলেন। কিন্তু ইলিয়াসের দ্বিচারিতা প্রকাশ হতেই ক্ষেপে যান সুবাহ।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url