Puja Banerjee : বাঙালি অভিনেত্রীর এ কেমন খোলামেলা রুপ!

Puja Banerjee - পূজা বসু
Puja Banerjee - পূজা বসু

বাঙালি অভিনেত্রীর এ কেমন খোলামেলা রুপ!


ছোটোবেলা থেকেই অভিনেত্রী হওয়ার শখ ছিলো। উচ্চ মাধ্যমিকের গন্ডি পেরিয়েই মিলে যায় সেই সুযোগ। স্নাতকে পড়ার সময়েই ডাক পান টেলিভিশন ধারাবাহিকে। ২০০৮ সালের বহুল জনপ্রিয় ‘কাহানি হামারা মহাভারত কি’ নামের হিন্দী ভাষার সিরিয়ালে রাধা চরিত্রে অভিনয়ের সুযোগ পান তিনি। এর মাত্র দুবছর পর ২০১১ সালে তেলুগু সিনেমা ‘ভিডু থেডা’য় অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। কথা হচ্ছে সময়ের আলোচিত বাঙালি অভিনেত্রী পূজা বসুকে নিয়ে। যিনি পুজা ব্যানার্জি নামেই সর্বাধিক পরিচিত।

Puja Banerjee - পূজা বসু
Puja Banerjee - পূজা বসু

পুজা বসু তেলুগু সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখলেও জনপ্রিয়তা অর্জন করেছেন বাংলা ও হিন্দী মাধ্যমে। একে একে আটটি বাংলা সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে নেটিজেনদের কাছে পূজা সিনেমার থেকেও বেশি জনপ্রিয় তার সাহসী খোলামেলা রুপের জন্য। হোক সেটা নীল সমুদ্রের বিস্তীর্ণ সৈকত, হোক তা নিজের ঘরের বেডরুম কিংবা বাথটাব; সবখানেই স্বভাবশুলভ শরীরী উত্তাপ ছড়াতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন এই নায়িকা।

Puja Banerjee - পূজা বসু
Puja Banerjee - পূজা বসু

সিনেমা কিংবা টেলিভিশনের পর্দায় অন্যসব নায়িকাদের মতোই আটোসাটো সাজসজ্জায় হাজির হন তিনি। তবে সামাজিক মাধ্যমে একেবারেই ভিন্ন রুপ। একানে তিনি অনেকটাই বোল্ড ও সাহসী। তার ইনস্টাগ্রাম ঘুরে দেখা যায় নিয়মিত খোলামেলা ছবি পোস্ট করে ভক্তদের মাতিয়ে রাখেন পূজা। সম্প্রতি সময়ে সমুদ্রে অবকাশ যাপনে গিয়েছিলেন এই নায়িকা। সেখানেই নামে মাত্র পোশাকে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। তার প্রমাণও পাওয়া গেলো ইনস্টাগ্রামেই। তিনি যখনই তার খুল্লামখুল্লা ছবিগুলো পোস্ট করেন, তখনই তা কেড়ে নেয় নেটিজনদের হৃদয়। মূহুর্তেই হাজার হাজার রিঅ্যাকশন ও মন্তব্য জমা হয় তার ছবিগুলোয়।

Puja Banerjee - পূজা বসু
Puja Banerjee - পূজা বসু

সমুদ্র যাপনের কিছুদিন আগে বাথটাবে শুয়ে উষ্ণতা ছড়ানো কিছু ছবি পোস্ট করেন পূজা। যেখানে দেখা যায়, শুভ্র ফেনার মাঝে গভীর চাহনীতে পুরুষ হৃদয় ঘায়েল করা দৃষ্টিতে তাকিয়ে আছেন এ অভিনেত্রী। তার কিছু অংশ ঢাকা রয়েছে ফেনায়। শরীরের বাকিটা উন্মুক্ত। এ ছবিতে প্রায় লাখ খানেক রিঅ্যাকশন পড়েছিল।

প্রসঙ্গত, পূজা ব্যানার্জি কিছুদিন আগেই দ্বিতীয়বার বিয়ে করেছেন। তবে অবাক করা ব্যপার হলো বর একজনই। তার নাম কুনাল বার্মা। প্রথমে তারা গোপনে বিয়ে করেছিলেন। এরপর পেতেছিলেন সংসার। তার ঘর আলো করে আসে এক পুত্র সন্তান। ছেলে হওয়ার পর ফের ধুমধাম আয়োজনে সাত পাকে বাঁধা পড়েন পূজা-কুনাল।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url