Pori Moni : “বিয়ে করা ছাড়া কোনো উপায় ছিল না”

পরীমনি ও শরিফুল রাজ
পরীমনি ও শরিফুল রাজ

বিয়ে করা ছাড়া কোনো উপায় ছিল না : পরীমনি


সম্প্রতি প্রকাশ্যে এসেছে পরীমনির মা হওয়ার খবর। এর সাথে সামনে এসেছে জীবনের নতুন ইনিংস শুরু করার খবরও। তিনি জানিয়েছেন গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেছেন অভিনেতা শরিফুল রাজকে। মাত্র সাত দিনের প্রেমের পরে হুট করেই বিয়ে করেছিলেন তারা। তাদের সে বিয়েতে পরিবারের উপস্থিতি না থাকায় সেই আক্ষেপ ঘোচাতে গত ২২ জানুয়ারি ফের আনুষ্ঠানিক আয়োজনে বিয়ে করেন তারা। বর্তমানে অনাগত সন্তানের জন্মের অপেক্ষায় রয়েছেন এই দম্পত্তি।

গেলো ভালোবাসা দিবস এবারই প্রথম একসঙ্গে উদযাপন করলেন রাজ-পরী। বিশেষ এই দিবস উপলক্ষে নিজেদের ভালোবাসার গল্প জানিয়েছেন এই দম্পত্তি। একটি টেলিভিশন অনুষ্ঠানে হাজির হয়ে তারা তাদের ভালোবাসার আদ্যপান্ত তুলে ধরেছেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন মুমতাহিনা চৌধুরী টয়া।

সে অনুষ্ঠানে হাজির হয়ে রাজ-পরী দম্পত্তি জানিয়েছেন, তারা যে বিয়ে করবেন সেটা তাদের দুজনের কেউ কখনও ভাবেননি। শুটিংয়ে রাজকে দেখার পর পরীই প্রথম তাকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। ইচ্ছে ছিলো বেশ অনেকদিন চুটিয়ে প্রেম করবেন। কিন্তু বেশিদিন প্রেম করার সুযোগ পাননি। এ ঘটনা উল্লেখ করে পরীমণি বলেন, “আমাদের বিয়ে করা ছাড়া কোনো উপায় ছিল না। একসঙ্গে সারাজীবন থাকার জন্যই আমরা বিয়ে করে ফেলি। রাজের সঙ্গে দেখা হওয়ার পর মনে হয়েছে, তার রাজ্যে তো রানি হওয়াই যায়।”

রাজের কি দেখে তার প্রেমে পড়লেন? এমন প্রশ্নের উত্তরে পরীমনি বলেন, “রাজের সবকিছুর মধ্যে একটা বাচ্চামি স্বভাব আছে। ওটা দেখে মনে হয়েছে, মানুষটা তো আসলে আমার চাওয়ার মতোই। আমি বরাবর এমন ছেলেই চাইতাম”

অই একই প্রশ্নের উত্তরে শরীফুল রাজ বলেন, “শুটিংয়ের কিছুদিন আগে আমার একটা দুর্ঘটনা ঘটে। আমার হাত ভাঙা ছিল। যেহেতু আমি ডান হাত ব্যবহার করতে পারতাম না, তাই বাঁ হাত দিয়ে খাবার খাওয়াসহ অন্য সব কাজ করতাম। পরী এটা খেয়াল করে। এরপর আমি যখনই ভাত খেতাম, পরী আমাকে নিজের হাত দিয়ে খাইয়ে দিত। তার এমন কেয়ারিং আমাকে কাবু করেছে।”

প্রসঙ্গত, মাত্র ১০১ টাকা কাবিনে পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন রাজ-পরী। বিয়েতে উকিল বাবার দায়িত্ব পালন করেছেন নির্মাতা রেদওয়ান রনি। ইতোমধ্যে এই দম্পত্তি তাদের অনাগত সন্তানের নামও ঠিক করে ফেলেছেন। তারা জানিয়েছিলেন, তাদের সন্তান মেয়ে হলে নাম রাখবেন রাণী, আর ছেলে হলে নাম রাখবেন রাজ্য।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url