Pori Moni : পরীমনির বিয়ের বৈধতা জানতে নোটিশ

পরীমনির বিয়ের বৈধতা জানতে নোটিশ
পরীমনির বিয়ের বৈধতা জানতে নোটিশ

পরীমনির বিয়ের বৈধতা জানতে নোটিশ


মা হতে যাচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। এমন খবর প্রকাশ করেই তিনি জানান গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেছেন অভিনেতা শরিফুল রাজকে। মাত্র সাত দিনের প্রেমের পরে হুট করেই বিয়ে করেছিলেন তারা। তাই ছিলোনা কোনো পারিবারিক আয়োজন। তাদের এই বিয়েতে উপস্থিত ছিলেন না দুই পরিবারের কেউই। তাই সেই আক্ষেপ ঘোচাতে গত ২২ জানুয়ারি ফের আনুষ্ঠানিক আয়োজনে বিয়ে করেন তারা।

জানা গেছে, বিয়ের পর সুখেই দিন কাটাচ্ছেন এই দম্পত্তি। তবে এবার তাদের সুখের সংসারে এলো নতুন সমস্যা। রাজ-পরীর বিয়ের বৈধতা জানতে চেয়ে পাঠানো হয়েছে আইনি নোটিশ। নোটিশটি পাঠিয়েছেন জয়নাল আবেদীন মাযহারী নামের কুমিল্লার এক আইনজীবী। আগামী ৭ দিনের মধ্যে এই নোটিশের জবাব না দিলে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলেও জানানো হয়েছে নোটিশে।

১৫ ফেব্রুয়ারি (মঙ্গলবার) রাতেই সংবাদমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন জয়নাল আবেদীন মাযহারী নিজেই।

পরীমনিকে পাঠানো আইনি নোটিশে তিনি বলেছেন, “আপনি পরীমনি বাংলাদেশের একজন জনপ্রিয় চিত্রনায়িকা। আপনি ২০১২ সালের ২৮ এপ্রিল যশোর জেলার কেশবপুর থানার ফেরদৌস কবির সৌরভের সঙ্গে ১ লাখ টাকা দেনমোহরে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু গত ২২ জানুয়ারি সংবাদমাধ্যমের কল্যানে জানতে পারি আপনি সন্তান সম্ভবা। আপনি বলেছেন ২০২১ সালের ১৭ অক্টোবর শরীফুল রাজের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। ২১ জানুয়ারি গায়েহলুদ ও ২২ জানুয়ারি ১০১ টাকা কাবিনে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। আপনি একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী বিধায় আপনার অনেক ফলোয়ার রয়েছে। আপনার এমন কর্মকাণ্ড ধুম্রজাল সৃষ্টি করেছে ও সমাজে নেতিবাচক প্রভাব পড়বে বলে আশঙ্কা করি।

তিনি আরও উল্লেখ করেন, প্রচলিত আইন ও ধর্মীয় আইনের প্রতি শ্রদ্ধা রেখে আপনি আগামী ৭ দিনের মধ্যে সৌরভের সঙ্গে বিয়ের তালাক কবে কোথায় হয়েছে তা জনসম্মুখে প্রকাশ করবেন। শরীফের সঙ্গে বিবাহের কাবিনের নকল সংযুক্ত করে নোটিশের জবাব দেবেন। অন্যথায় আমি আপনার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হব।

এই আইনজীবী সাংবাদিকদের বলেছেন, আমি শুধু পরীমনিকেই নয় শরীফুল রাজকেও লিগ্যাল নোটিশ পাঠিয়েছি। সাত কর্মদিবসে যদি তারা জবাব না দেয়, তাহলে পরবর্তী ব্যবস্থা নেবো।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url