Nipun-Zayed : জায়েদ খান ও জয়কে সাবধান করলেন নিপুণ (ভিডিও)

Nipun Akter - নিপুণ আক্তার
Nipun Akter - নিপুণ আক্তার

জায়েদ খান ও জয়কে সাবধান করলেন নিপুণ


বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির এবারের নির্বাচনের জটিলতা যেনো কিছুতেই কমছে না। বরং দিন দিন তা আরো জটিল থেকে জটিলতর হচ্ছে। দুই পক্ষের কাদা ছোড়াছুড়িতে এক ভজগট অবস্থা বিরাজ করছে এফডিসিতে। এবার সাধারণ সম্পাদক পদে নির্বাচন কেন্দ্রিক আপিল বিভাগের দেয়া রায়ে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত চিত্রনায়িকা নিপুণ আক্তার সাবধান করলেন জায়েদ খান ও জয় চৌধুরীকে। তাদের বিরুদ্ধে বিভ্রান্তকর তথ্য প্রচারের অভিযোগ তুলেছেন এই নায়িকা।

২০ ফেব্রুয়ারি (রোববার) সাংবাদিকদের কাছে নিপুণ আক্তার বলেন, “এই সাত-আট দিনে হঠাৎ করেই জায়েদ খানের ভক্ত বেড়ে গেছে। আমি সোর্সের মাধ্যমে জানতে পেরেছি, তিনি টাকা দিয়ে দুটি ইউটিউব চ্যানেল এবং দুটি ফেসবুক গ্রুপ পরিচালনা করছেন। সেগুলোয় প্রতিনিয়ত আমাকে নিয়ে বিভ্রান্তকর তথ্য ছড়াচ্ছেন। আর জায়েদের পক্ষে এসব কাজ করছেন জয় চৌধুরী। আমি কোনো কিছুই না জেনে বলছি না। জায়েদ খান টাকা দিয়ে এগুলো করাচ্ছেন।

জায়েদ খানের উদ্দেশ্যে তিনি বলেন, “যেহেতু জায়েদের সঙ্গে আমার আইনি লড়াই চলছে। আমি বলব- আপনি আমার বিরুদ্ধে এ ধরনের নোংরামি থেকে দূরে থাকুন। আমাদের সকলেরই আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়া উচিৎ। এই চিত্রনায়িকা জয় চৌধুরীর উদ্দেশ্যে বলেন, “তুমি মাত্র সিনেমায় এসেছো। তোমার উচিত এসব নোংরামি বাদ দিয়ে নিজের অভিনয়ের প্রতি মনোযোগী হওয়া।

কারো ব্যাপারে অনলাইনে বিভ্রান্তকর তথ্য ছড়ালে তা সাইবার আইন লংঘন করা হয়। যারা নিপুনের বিরুদ্ধে মিথ্যা বিভ্রান্তকর তথ্য ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে কি আইনানুগ ব্যবস্থা নেবেন এই নায়িকা? এ প্রসঙ্গে নিপুণ বলেন, “আমি কথায় কথায় বলি না যে, আইনি ব্যবস্থা নেব। তারা গতকালও ফেসবুক গ্রুপে পোস্ট করেছে, নিপুণকে গ্রেফতার করে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। যারা এগুলো করছেন তাদেরকে সতর্ক করে দিচ্ছি। আর আইনি ব্যবস্থা নেব কি না, তা সময়ই বলে দেবে।

উল্লেখ্য, আদালতের নির্দেশনা অনুযায়ী আপাতত সাধারণ সম্পাদক পদটি শূণ্য রয়েছে। আগামী ২২ ফেব্রুয়ারি এ বিষয়ে শুনানি হওয়ার কথা রয়েছে। এদিকে সম্প্রতি মিশা-জায়েদ প্যানেল থেকে নির্বাচিত কার্যকরী সদস্য চিত্রনায়িকা অঞ্জনা সভাপতি ইলিয়াস কাঞ্চনের কাছ থেকে শপথ বাক্য পাঠ করেন। 




হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url