Mehjabi : হিজাবের জন্য অভিনয় ছাড়লেন মেহজাবি

Mehjabi Siddiqui - মেহজাবি সিদ্দিকি
Mehjabi Siddiqui - মেহজাবি সিদ্দিকি

হিজাবের জন্য অভিনয় ছাড়লেন মেহজাবি


ভারতের বহুল বিতর্কিত আপাতবাস্তব টেলিভিশন অনুষ্ঠান ‘বিগ বস’। যার সঞ্চালনার দায়িত্বে আছেন বলিউড ভাইজান সালমান খান। এই অনুষ্ঠানের ১১তম সিজনের অন্যতম প্রতিযোগী ছিলেন মেহজাবি সিদ্দিকি। সমাজকর্মী হিসেবে পরিচিতি পেলেও বিগ বসের বদৌলতে তিনি হয়ে যান বিনোদন ব্যাক্তিত্ব। বেশ কিছু ধারাবাহিক ও বিজ্ঞাপনে ইতোমধ্যেই দেখা গেছে তাকে। এবার বিনোদন অঙ্গন ছাড়ার ঘোষণা দিলেন এই অভিনেত্রী।

সম্প্রতি কর্নাটকে শুরু হওয়া হিজাব আন্দোলনের মধ্যে মেহজাবি সিদ্দিকি ঘোষণা দিলেন, তিনি আর থাকছেন না বিনোদন অঙ্গনে। পাশাপাশি তিনি জানিয়েছেন, এখন থেকে সবসময় তিনি হিজাব পরবেন এবং আল্লাহর ইবাদত করবেন। বিনোদন অঙ্গনে থাকলে আল্লাহর দেখানো পথে চলতে পারবেন না বলেও মনে করেন তিনি। সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে দেওয়া এক পোষ্টে এ কথা বলেন তিনি।

এই অভিনেত্রী হাঙ্গামা২৪-কে জানিয়েছেন, তিনি গত দুই বছর ধরে বিনোদন মাধ্যমে কাজ করতে গিয়ে নিজের ভেতর অস্থিরতা অনুভব করছিলেন। তিনি মাঝে মধ্যেই চাইতেন এ অঙ্গন ছেড়ে ইসলামের পথে হাটতে। তিনি জানতেন এমন কিছু করলে অন্তত কিছুটা শান্তি পাবেন।

মেহজাবি আরও জানিয়েছেন, তিনি অভিনেত্রী সানা খান ও জায়রা ওয়াসিমকে অনুসরণ করেছেন। বিশেষ করে সানা খানের ইসলামে ফেরত যাওয়ার ঘটনায় অনুপ্রাণিত হয়েই শোবিজ ও গ্ল্যামার দুনিয়া ছেড়েছেন এই অভিনেত্রী। 

সানা খান বিগ বসের ষষ্ঠ আসরের প্রতিযোগীতায় অংশগ্রহণ করেছিলেন। তিনি ২০২০ সালের অক্টোবরে বলিউড ত্যাগ করেন। যদিও তখন ক্যারিয়ারের এগুতে পারছিলেন না এই অভিনেত্রী। এর আগে ২০১৯ সালের জুনে অভিনয়কে বিদায় জানান জাইরা ওয়াসিম। এর কারণ হিসেবে তিনি তাঁর পেশাকে ধর্মের সঙ্গে সাংঘর্ষিক হিসেবে উল্লেখ করেন।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url