Hero Alom : “এবার ‘টাইটানিক’র বারোটা বাজালেন” (ভিডিও)

“এবার ‘টাইটানিক’র বারোটা বাজালেন হিরো আলম” (ভিডিও)
“এবার ‘টাইটানিক’র বারোটা বাজালেন হিরো আলম”

“এবার ‘টাইটানিক’র বারোটা বাজালেন হিরো আলম” (ভিডিও)


বগুড়ার ডিস ব্যবসায়ী যুবক আশরাফুল আলম। তবে তিনি সবার কাছে হিরো আলম নামেই বেশি পরিচিত। ই্উটিউবে ভিডিও বানিয়ে পরিচিতি পাওয়া এই স্বঘোষিত হিরো নিজের মতো করে নিয়োমিত অভিনয়, প্রযোজনা ও গান নিয়ে আসছেন সবার সামনে। একের পর এক চমক দিয়ে নতুন নতুন গান প্রকাশ করছেন তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। ইতোমধ্যে তিনি বেশ অনেকগুলো ভাষায় গান করেছেন। তা নিয়ে যদিও সমালোচনার শীর্ষে রয়েছেন তিনি। তবে হিরো আলম এমন এক নাম, যাকে নিয়ে সমারোচনা করা যায়, কিন্তু এড়িয়ে যাওয়া যায় না। এ কারনেই হয়তো তার ভিডিও ঘন্টা না পেরুতেই লাখ লাখ ভিউ পেয়ে যায়।

সম্প্রতি হিরো আলম বর্তমানের ভাইরাল ‘পুষ্পা’ সিনেমার গান গেয়ে ভিডিও প্রকাশ করেছেন। সেখানে তাকে ডেলিভারি ম্যানের ভূমিকায় দেখা গেছে। সে গানে আলম চেষ্টা করেছেন দক্ষিণি সুপারস্টার আল্লু অর্জুনকে নকল করার। এই গান নিয়ে আলোচনা সমালোচনা শেষ না হতেই আসছে ভালোবাসা দিবস উপলক্ষে অবমুক্ত করেছেন নতুন গান। এবার হিরো আলম গেয়েছেন হলিউডের সর্বকালের সেরা জনপ্রিয় সিনেমা ‘টাইটানিক’র গান। গানের শিরোনাম দিয়েছেন- ‘টাইটানিক লাভ সং’। 


শুধু গান গেয়েই তিনি খ্যান্ত হননি এর মিউজিক ভিডিওতে মডেলও হয়েছেন হিরো আলম। তার বিপরীতে ছিলেন তারই স্ত্রী নুসরাত। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন আকাশ নিবিড়। গানটির সঙ্গীতায়োজন করেছেন মোমো রহমান। হিরো আলমের ‘টাইটানিক লাভ সং’ গানটিতে দেখা গেছে ‘টাইটানিকে’র জ্যাক-রোজ চরিত্রের মতোই দুই হাত শূণ্যে মেলে দিয়ে দাড়িয়ে আছেন এই জুগল। তবে এক্ষেত্রে বড় কোনো জাহাজ ব্যবহার করেননি তিনি, তার বদলে ছোট একটি লঞ্চেই সেরে নিয়েছেন টাইটানিকের শ্যুটিং।

তার এই মিউজিক ভিডিও প্রকাশের মুহূর্তের মধ্যেই দশ হাজার ভিউয়ের ঘর অতিক্রম করে ফেলেছে। এর মন্তব্যের ঘরে অনেকেই লিখেছেন অনেক কথা। এর মধ্যে রিয়াজুল হাসান রাজ নামের এক মন্তব্যকারী লিখেছেন, “আমার গার্লফ্রেন্ড টাইটানিকের এই গানটার প্রতি প্রচন্ড আসক্ত। গাড়িতে একসাথে যাচ্ছিলাম। তখন আমি আলম ব্রোএর এই ভার্সনটা বাজালাম। আর বিশ্বাস করেন আমার গার্লফ্রেন্ড আমাকে আমার গাড়ি থেকে বের করে দিলো, আার ব্রেকাপ করে নিল। ভালোবাসা দিবসের আগেই...


মো. নুর নামে একজন লিখেছেন, “ভাগ্যিস টাইটানিক জাহাজ ডুবে গেছে না হয় আজকে আবার ডুবে যেতো”। জিয়াজুল ইসলাম নামের আরেকজন লিখেছেন, “নিজে না পারলে অন্য কাওরে দিয়ে লিখাতেন, গানের সাথে বানানেরও গুস্টি মেরে দিছেন।” তাবাস্সুম মৃদুলা নামের এক নেটিজেন লিখেছেন, “এবার টাইটানিকের বারোটা বাজালেন হিরো আলম।” আফরান রাকিব নামে এক মন্তব্যকারী লিখেছেন, “এত কারেন্ট পাও কই তুই ভাই, আমাদের কি তুই বেঁচে থাকতে দিবি না? নাকি তোর গান শুনিয়ে সবাইকে মৃত লাশ বানাইয়া দিবি?” এস টি টিউন নামের একটি চ্যানেল থেকে এই গানে মন্তব্য করে লিখেন, “কে সেরা? (ক) হিরো আলম (লাইক) (খ) জায়েদ খান (কমেন্ট)।”

নতুন গান প্রসঙ্গে হিরো আলম বলেন, “দর্শক নতুন গানের অনুরোধ করছেন। আমি চেষ্টা করলাম অনুরোধ রাখার। টাইটানিক সিনেমা দু-চারবার দেখেনি এমন লোক খুঁজে পাওয়া কঠিন। না দেখলেও সিনেমার গল্প অন্তত সবার মুখস্ত। আর গানগুলো তো বেশ জনপ্রিয়। তাই ভালোবাসা দিবসে টাইটানিকের গান উপহার দিলাম।”

তিনি আরও বলেন, “যে যাই বলুক তাতে আমার কিছু যায় আসে না। গানগুলো একটু ব্যতিক্রম, গাইতে কিছুটা কষ্ট হয়। যেহেতু আমি প্রফেশনাল শিল্পী না তবুও কষ্ট করে গানগুলো গাইছি। খুব পরিশ্রম করে গানটা আমি করেছি। আশা করছি অন্যান্য গানের মতো এই গানটাও ভাইরাল হবে।”




হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url