Dighi : ফের ভাইরাল দীঘি (ভিডিও)

ফের ভাইরাল দীঘি (ভিডিও)
ফের ভাইরাল দীঘি

ফের ভাইরাল দীঘি


ঢালিউডে শিশুশিল্পী হিসেবে যাত্রা শুরু করেছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। তখন তার অভিনয়শৈলি দিয়ে জয় করেছিলেন দর্শকদের হৃদয়। শিশুশিল্পী হিসেবে পেয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সময়ের বিবর্তনে সেই ছোট্ট দীঘি এখন বড় হয়ে গেছেন। বর্তমানে তিনি বাংলা চলচ্চিত্রের নায়িকা। 

গত বছর নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত বহুল বিতর্কিত সিনেমা ‘তুমি আছো তুমি নেই’এর মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন দীঘি। ঐ একই বছরে তার অভিনীত ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ নামের আরো একটি চলচ্চিত্র মুক্তি পায়। এ কারনে ২০২১ সাল অনেক বেশি স্মরণীয় হয়ে থাকবে এই অভিনেত্রীর। দীঘি তার দীর্ঘ ক্যারিয়ারে বেশ অনেকবার বিতর্কিত হয়েছেন নেট দুনিয়ায়। বিভিন্ন সময় ভাইরাল হয়েছে তার বিভিন্ন ভিডিও। এরমধ্যে টিকটক ভিডিও অন্যতম। সেই ধারাবাহিকতায় ফের ভাইরাল হলেন দীঘি।

এবার ভাইরাল হলেন দক্ষিণ ভারতীয় সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার গানের সঙ্গে নেচে। এ সিনেমার উন্মাদনা এখন সর্বত্র। বলতে গেলে ‘পুষ্পা’ জ্বরে কাঁপছে সিনেমা ইন্ডাস্ট্রি। যার প্রভাব দেখা গেছে প্রতিবেশীগুলোতেও। বিভিন্ন মাধ্যমের অসংখ্য তারকাকে দেখা গেছে এ সিনেমার বিভিন্ন দৃশ্যের তালে তাল মেলাতে। সুপারহিট এ সিনেমায় অভিনয় করেছেন দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন। এখানে তার সিগনেচার স্টাইল, ডায়লগ এমনকি প্রতিটি গান সামাজিক মাধ্যমে রসদ জুগিয়ে যাচ্ছে।

‘পুষ্পা’ সিনেমার গানগুলো ভারতের পাশাপাশি মাতাচ্ছে বাংলাদেশের দর্শকদেরও। এ গানগুলোর সাথে নেচে ভাইরাল হচ্ছেন অনেকেই। সে স্রোতে গা ভাসালেন আলোচিত নায়িকা প্রার্থনা ফারদিন দীঘিও। ‘পুষ্পা’র সিনেমার ‘সামে’ গানের সঙ্গে রাশমিকার স্টাইলে নেচেছেন তিনি। তার সে ভিডিও রিতীমতো ভাইরাল হয়েছে অন্তর্জালে।

দীঘির ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, “ব্রাইডাল সাজে দীঘি হয়তো কোনো একটি ফটোশুটে অংশ নিয়েছিলেন। সেই কাজের ফাঁকেই ‘সামে’ গানে রাশমিকার মতো অবিকল ঢংয়ে নাচছেন তিনি। তার সঙ্গে নাচছেন ফটোশ্যুটের কোরিওগ্রাফার তানজিল জনি। মাত্র ১৫ সেকেন্ডের সেই ভিডিওটি জনি তার ফেসবুক পেজে প্রকাশ করেছেন। যা পোস্ট করার মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। এবং লাখ লাখ ভিউ হতে শুরু করে।”

ভাইরাল হওয়া এ ভিডিওতে মন্তব্য করেছেন অনেক নেটিজেনই। তাদের বেশিরভাগই দীঘির প্রশংসায় পঞ্চমুখ। তবে কিছু সংখ্যক নেটাগরিক বিরুপ মন্তব্য করেছেন। আবুল কালম রনি নামের এক মন্তব্যকারী লিখেছেন, ‘এসব বাদ দিয়ে আল্লার পথে আসুন।’ আরিফ হোসেন নামের আরেক মন্তব্যকারী লিখেছেন, ‘তুমি কেন ভিডিও আপলোড করো? আমার ঘুমটা হারাম করে দিলে।’ এছাড়াও আরো বেশকিছু নোংরা মন্তব্যে ভরা সেই ভিডিও কমেন্ট বক্স। তবে এসবে মোটেও কান দেন না দীঘি। নিজের মতো নিজের কাজটা করে যাচ্ছেন চুপ থেকেই।

নায়িকা হিসেবে অভিনয় শুরু করার আগে দীঘি নানা গানের সঙ্গে টিকটক ভিডিও নির্মাণ করে পেয়েছেন জনপ্রিয়তা। অনেকে সেসব ভিডিওকে অশ্লীল বলেও আখ্যা দিয়েছেন। এমনকি টিকটক ভিডিওর জন্য নাকি এক প্রযোজনা প্রতিষ্ঠান সিনেমা থেকে এই নায়িকাকে বাদ দিয়েছে বলেও শোনা যায়। তবে দিঘী জানিয়েছেন, এসব ভিডিও শুধু মাত্র ভালো লাগা থেকেই করেন তিনি। 

উল্লেখ্য, ২০০৬ সালে ‘কাবুলিওয়ালা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন দীঘি। এরপর একের পর এক সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তার শিখরে ওঠেন তিনি। শ্রেষ্ঠ শিশু শিল্পী হিসেবে তিনি তিনবার জাতীয় চলচ্চিত্র পুরষ্কার লাভ করেন। এদিকে, গত ১৭ ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পায় ‘পুষ্পা: দ্য রাইজ’। করোনা আবহের ভেতরেই বক্স অফিস থেকে ৪০০ কোটি রুপি আয় করে নিয়েছে এ সিনেমাটি।

ভিডিও দেখুন: ফের ভাইরাল দীঘি


হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url