Devoleena : দেবরকেই বিয়ে করছেন দেবলীনা!

দেবলীনা ভট্টাচার্য
দেবলীনা ভট্টাচার্য

দেবরকেই বিয়ে করছেন দেবলীনা!


দেবলীনা ভট্টাচার্য ভারতীয় হিন্দি সিরিয়ালের জনপ্রিয় মুখ। অভিনয় দক্ষতায় ইতোমধ্যেই জয় করেছেন দর্শকদের হৃদয়। প্রশংসিত হয়েছে তার বেশ কিছু ধারাবাহিক। ‘সাথ নিভানা সাথিয়া’ ধারাবাহিকটি এর মধ্যে অন্যতম। এতে গোপী বহুর চরিত্রে অভিনয় করে তারকা খ্যাতি অর্জন করেছেন দেবলীনা।

‘সাথ নিভানা সাথিয়া’র কল্যাণে তাকে আদর্শ পুত্রবধূ হিসেবেই চেনেন অনেকে। সিরিয়ালটির  প্রথম সিজনেন সফলতার কারনে দ্বিতীয় সিজনেও রাখা হয়েছে দেবলীনাকে। জনপ্রিয় এই সিরিয়ালে তিনি অভিনয় করে যতটা জনপ্রিয়তা পেয়েছেন, ঠিক ততটাই বিতর্কিত হয়েছেন রিয়ালিটি শো ‘বিগ বস’র মঞ্চে প্যান্টে প্রসাব করে। আলোচিত ও বিতর্কিত এই নায়িকা এবার বাস্তব জীবনে বিয়ে করে ঘর বাধতে যাচ্ছেন।


পর্দার গোপী বহু অর্থাৎ দেবলীনা ভট্টাচার্য ইতোমধ্যে বাগদান সেরেছেন তার দেবর বিশাল সিংহের সঙ্গে। ভারতের মুম্বাইয়ের শোবিজ অঙ্গনে কান পাতলেই শোনা যাচ্ছিল তাদের প্রেমের গুঞ্জন। তবে এ বিষয়ে দুজনেই মুখে কুলুপ এটে রেখছিল এতদিন। অবশেষে মঙ্গলবার (০১ ফেব্রুয়ারি) সামাজিক মাধ্যমে বাগদানের ছবি দিয়ে নেটিজেনদের সুখবর দিলেন এই নায়িকা।

বিশাল মূলত দেবলীনা পর্দার দেবর। বাস্তবে ছিলেন প্রেমিক-প্রেমিকা। ‘সাথ নিভানা সাথিয়া’ ধারাবাহিকে কাজ করতে গিয়েই বিশালের সঙ্গে পরিচয় হয় দেবলীনার। সেখানে দেবলীনা ছিলেন ‘গোপী বহু’-র চরিত্রে আর বিশাল ছিলেন তার দেবর ‘জিগার মোদি’-র চরিত্রে। সেখানে কাজ করতে গিয়েই তাদের বন্ধুত্ব হয়। সেই বন্ধুত্বই গড়ায় প্রেমে। দীর্ঘদিন ধরে সম্পর্কে আবদ্ধ থাকার পর এ বার তারা সংসারমুখী হচ্ছেন।


মঙ্গলবার দেবলীনা ও বিশালের ইনস্টাগ্রাম আইডিতে তারা একসঙ্গে কয়েকটি ছবি শেয়ার করেছেন। সেখানে দেখা যায় দেবলীনার অনামিকা আঙুলে পরেছেন বিশালের দেয়া আংটি। দুজনেই হাস্যজ্জল মুখে হয়েছেন লেন্সবন্দী। এই ছবি প্রকাশের পর নেটিজেনরা যখন তাদেরকে শুভেচ্ছা জানাচ্ছেন, ঠিক তখনি এই দম্পতি লাইভে আসেন এবং নতুন তথ্য শেয়ার করেন। ইনস্টাগ্রামের লাইভ ভিডিওতে তারা বলেন, ‘‘আমরা দুজন এনগেজ রয়েছি ঠিকই, কিন্তু সেটা একটি গানের জন্য। গানটির নাম ‘ইটস অফিসিয়াল’ এবং এটি একটি রোম্যান্টিক গান।’’


প্রসঙ্গত, গত সপ্তাহেই রিয়্যালিটি শো ‘বিগ বস’ থেকে বাদ পড়েছেন দেবলীনা। পোল টাস্কে জয়ী হতে প্রায় ১৫ ঘণ্টার ওপর পোল টাস্কে একভাবে দাঁড়িয়ে ছিলেন তিনি। এমনকি প্রস্রাব চাপলেও তিনি তা প্যান্টেই করে দেন। তবুও হাল ছাড়েননি এই অভিনেত্রী। এতে তার পায়ের নার্ভ ছিড়ে যায়। তার পায়ের চোট এতোটাই গুরুতর ছিলো যে বিগ বস থেকে বেরিয়ে আসতে বাধ্য হন। পায়ের নার্ভ ছিড়ে যাওয়ায় তাকে অস্ত্রোপচার করাতে হয়েছে। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করে জানিয়েছে, তিনি এখন সুস্থ আছেন এবং প্রতিদিন একটু একটু হাটা-চলার অভ্যাস করছেন।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url