Apu-Bappy : আমেরিকায় বাপ্পী-অপুর প্রেম

আমেরিকায় বাপ্পী-অপুর প্রেম
আমেরিকায় বাপ্পী-অপুর প্রেম

আমেরিকায় বাপ্পী-অপুর প্রেম


ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। বগুরার মেয়ে অবন্তী বিশ্বাস সিনেমায় এসে হয়ে যান অপু বিশ্বাস। শুরু থেকে বর্তমান পর্যন্ত অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন এই নায়িকা। তিনি ব্যক্তিজীবনে ভালোবেসে গোপনে বিয়ে করেছিলেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে। তবে সে সংসার তাদের সুখের হয়নি। অল্প সময়ের ব্যবধানেই ভেঙ্গে যায় তাদের সম্পর্ক।

এবার সামনে এলো ‘ভালোবাসার রঙ’খ্যাত চিত্রনায়ক বাপ্পির সঙ্গে তার প্রেমের খবর। যার সূত্রপাত হয় চারবছর আগেই। এই জুটির সেই প্রেম এবার দেশের গন্ডি পেরিয়ে পৌছে গেছে সুদূর আমেরিকায়। কথা হচ্ছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমার। বাস্তব জীবনে তাদের মধ্যে তেমন কোনো সম্পর্কের প্রমাণ না পাওয়া গেলেও এই সিনেমায় বাপ্পি মজেছেন অপুর প্রেমে।

চার বছর আগে এই সিনেমার শুটিং শেষ হলেও করোনাসহ নানান কারণে এতোদিন মুক্তি পায়নি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। ফলে তাদের রোমান্স দেখতে পাননি দর্শকেরা। তবে এবার সুখবর দিলেন সিনেমার পরিচালক। জানিয়েছেন, আসছে ভালোবাসা দিবস উপলক্ষ্যে ১১ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতিক্ষিত এ সিনেমাটি। তার একদিন পরেই ১২ ফেব্রুয়ারি নিউইয়র্কের বোম্বে থিয়েটারেও সিনেমাটির প্রিমিয়ার হবে। সেখানকার স্থানীয় সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে নিউইয়র্কে অবস্থানরতরা বড় পর্দায় উপভোগ করতে পারবেন অপু-বাপ্পীর প্রেম!

প্রয়াত জনপ্রিয় অভিনেতা সাদেক বাচ্চু অভিনীত শেষ সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। এ প্রসঙ্গে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান বলেন, “সাদেক বাচ্চু সাহেবের জীবনের শেষ সিনেমা এটি। তাই বিশেষভাবে স্মরণ করছি তাকে। ভালোবাসা দিবসে দর্শকরা যে ধরণের সিনেমা দেখতে চায় এটি তেমনি একটি রোমান্টিক ফ্যান্টাসি ঘরানার সিনেমা। গত বছর ভালোবাসা দিবসে আমরা সিনেমাটি মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সম্ভব হয়নি। আশা করছি দর্শক স্বাস্থ্যবিধি মেনে হলে আসবেন এবং সিনেমাটি উপভোগ করবেন।”

রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটিতে অপু বিশ্বাস, বাপ্পী চৌধুরী এবং সাদেক বাচ্চু ছাড়াও আরোও অভিনয় করেছেন আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে। সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সংগীত পরিচালনায় প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, শ্রী প্রীতম ও আকাশ সেন। আবহসংগীত করেছেন ইমন সাহা।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url