Apu Biswas : শিল্পী সমিতির নির্বাচন নিয়ে এবার মুখ খুললেন অপু বিশ্বাস

Apu Biswas - অপু বিশ্বাস
Apu Biswas - অপু বিশ্বাস

শিল্পী সমিতির নির্বাচন নিয়ে এবার মুখ খুললেন অপু বিশ্বাস


বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র তৈরি হওয়া জটিলতা এখনো কাটেনি। দিন যাচ্ছে আরো জটিল থেকে জটিলতর হচ্ছে সাধারণ সম্পাদকের পদের ভাগ্য। এই পদ নিয়ে বর্তমানে আইনি লড়াই চলছে জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণের মধ্যে। আগামী ২২ ফেব্রুয়ারি হাইকোর্টের রুল শুনানির মাধ্যমে চলমান জটিলতার সমাধান হতে পারে। 

তবে গত ২৮ জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হলেও এখনো সমালোচনা চলছে সমানতালে। এর ধারাবাহিকতায় এবার মুখ খুললেন ঢালিউড কুইনখ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। এই নায়িকা সম্প্রতি স্টেজ শোয়ে অংশ নিতে গিয়েছিলেন ভারতের পশ্চিমবঙ্গে। সেখানে গিয়েও তাকে এবারের নির্বাচন নিয়ে পরতে হয়েছে প্রশ্নের মুখে।

পশ্চিমবঙ্গের সেই অভিজ্ঞতা জানিয়ে অপু বিশ্বাস হাঙ্গামা২৪-কে বলেন, “আমি গত সপ্তাহে পশ্চিমবঙ্গে গিয়েছিলাম একটি মঞ্চ অনুষ্ঠানে অংশ নিতে। সেখানে শো করতে গিয়েও আমাদের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে প্রশ্নের মুখে পরতে হয়েছে। আমাদের সমিতির নির্বাচন দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতেও ছড়িয়ে গেছে। এই একটি পদ নিয়ে সেখানের শিল্পীদের মধ্যেও নানা ধরনের প্রতিক্রিয়া চলছে। আমার কাছে মনে হচ্ছে, প্রতিদিনই যেনো নির্বাচন চলছে।”

ঢালিউড কুইন অপু ঢাকায় ফিরেই ব্যস্ত হয়ে পড়েছেন সিনেমার শ্যুটিংয়ে। তিনি বর্তমানে ‘প্রেম প্রীতির বন্ধন’ নামের একটি সিনেমার শুটিং করছেন। রাজধানীর বিএফডিসি ও আফতাব নগরের বিভিন্ন লোকেশনে চলছে এ সিনেমার দৃশ্যধারণের কাজ। এতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন জয় চৌধুরী নামের এক তরুণ।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url