Sunny Leone : সানি লিওনের এ কেমন উষ্ণতা!

মালদ্বীপে উষ্ণ সানি
মালদ্বীপে উষ্ণ সানি

সানি লিওনের এ কেমন উষ্ণতা!


গরম ছবির দুনিয়া থেকে বলিউডে এসে হয়েছেন সেরা সুন্দরী। আবেদনময়ী নায়িকাদের তালিকা করলে তাকে রাখতে হবে এক নাম্বারে। যার শরীরী আবেদনে হয়ে উঠেছেন বহু পুরুষের হার্টথ্রব। সিনেমার আইটেম গান হোক কিংবা মিউজিক ভিডিও, সবই তার উষ্ণ নৃত্যশৈলিতে মূহুর্তেই ভাইরাল করার ক্ষমতা রাখেন এই নায়িকা। কথা হচ্ছে বলিউড স্টার সানি লিওন-কে নিয়ে। রুপ-সৌন্দর্য্য আর শরীরী অবকাঠামোয় বলিউডের কোনো নারী তারকাই তার ধারে কাছে ঘেঁষতে পারেননি। 

মালদ্বীপে উষ্ণ সানি
মালদ্বীপে উষ্ণ সানি

সিনেমার আইটেম গানে সানি লিওনের কোমর দোলানো যে কোনো পুরুষের বুকেই ঝড় তোলে। এবার নীল জলেই ঝড় তুললেন আবেদনময়ী এই নায়িকা। বর্তমানে মালদ্বীপের নয়নাভিরাম সমুদ্রের ঢেউয়ে ভাসছেন এই অভিনেত্রী। দেশটি তার অদ্ভূত সুন্দর সমুদ্র সৈকতের জন্য বিখ্যাত। আর ভারতীয় তারকাদের কাছেও বেশ জনপ্রিয়। কাজের ব্যস্ততার ফাঁকে একটু সুযোগ পেলেই তারকারা ছুটে যান মালদ্বীপে। পরিবার বা প্রিয়জন নিয়ে একান্তে সময় কাটাতে এই দেশটিকেই বেছে নেন তারা। 

মালদ্বীপে উষ্ণ সানি
মালদ্বীপে উষ্ণ সানি

এককথায় বলা চলে, বলিউড তারকাদের মধ্যে এক প্রকার মালদ্বীপপ্রীতি রয়েছে। সেই টানেই এবার সানি লিওন উড়ে গিয়েছেন মালদ্বীপ। সেখানকার নীল জলে গা ভাসিয়েছেন এই নায়িকা। সেই জলে ভেজা উষ্ণ মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করে পোস্ট করেছেন সামাজিক মাধ্যমে। ইন্সটাগ্রামে পোস্ট করা সে ছবি প্রকাশ্যে আসতেই ঝড় উঠেছে অন্তর্জালেও। তার লিইক, কমেন্ট বক্সে হুমড়ি খেয়ে পড়েছেন নেটিজেনরা।

মালদ্বীপে উষ্ণ সানি
মালদ্বীপে উষ্ণ সানি

৩১ জানুয়ারি (সোমবার) মালদ্বীপে থাকা কালেই নিজের নতুন ছবি পোস্ট করেছেন সানি লিওন। সেখানে তাকে দেখা যায়, প্রজাপতি শেপের প্রিন্টেড বিকিনি পরে আছেন তিনি। এমন পোশাকে জেট স্কিইং করতে ব্যস্ত রয়েছেন তিনি। হল্টার-নেক এই বিকিনিতেই সমুদ্র তীরের বালিতে বসেও পোজ দিয়েছেন নায়িকা। তার চোখে আছে কালো সানগ্লাস আর গোলাপি লিপস্টিক যেনো তাকে আরো বোশি মোহময়ী করে তুলেছে।

মালদ্বীপে উষ্ণ সানি
মালদ্বীপে উষ্ণ সানি

কখনো আবার সাদা বালিকে আলিঙ্গন করে শুয়ে পড়েছেন তিনি। সমুদ্রের উত্তাল ঢেউ ক্লান্ত হয়ে আছড়ে পরছে তার পায়ে! সেসব ছবিতে নীল জলের সঙ্গে নীল আকাশ মিলে একাকার।  জানা গেছে সানি লিওনের এই বিকিনিটির ডিজাইন করেছেন বিখ্যাত ভারতীয় ডিজাইনার জুবিনভ চন্দ। এর দাম মাত্র ৮ হাজার ৫৬০ রুপি।

মালদ্বীপে উষ্ণ সানি
মালদ্বীপে উষ্ণ সানি

বিকিনি ছাড়াও সুইম স্যুটে বেশ কিছু ছবি শেয়ার করেছেন এই অভিনেত্রী। সেখানেও নজর কেড়েছেন নেটিজেনদের। সুইম স্যুটে রিসোর্ট আঙিনাতেই পোজ দিয়েছেন নায়িকা, এমনটাই বোঝা গেছে ছবিতে। তার পোস্টে সানি নিশ্চিত করেছেন যে, তিনি মালদ্বীপের রয়েল আইসল্যান্ড রিসোর্ট এণ্ড স্পা-তে রয়েছেন। ছবি দেখেই বোঝা যাচ্ছে, সেখানে দারুণ সময় কাটাচ্ছেন সানি লিওন। আর এই উপভোগ্য মূহুর্ত নিজে একা একা উপভোগ করতে চাননা। সাথে রাখতে চান তার ভক্ত-অনুরাগীদেরও। আর তাই একের পর এক ছবি পোস্ট করে যাচ্ছেন এই নায়িকা।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url