Subah : ইলিয়াস কে নিয়ে নতুন অভিযোগ করলেন সুবাহ

ইলিয়াস কে নিয়ে নতুন অভিযোগ করলেন সুবাহ
ইলিয়াস কে নিয়ে নতুন অভিযোগ করলেন সুবাহ

ইলিয়াস কে নিয়ে নতুন অভিযোগ করলেন সুবাহ


২০১২ সালে ‘না বলা কথা’ শিরোনামের একটি একক এলবাম প্রকাশের মাধ্যমে পরিচিতি পান সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন। সংগীত মাধ্যমে ইউটিউব কেন্দ্রিক কিছু জনপ্রিয়তা পেলেও বারবার বিবাহ ও বিচ্ছেদের মাধ্যমে সমালোচিত হন এই গায়ক। সম্প্রতি চিত্রনায়িকা সুবাহ শাহ হুমায়রাকে বিয়ে ফের আলোচনায় আসেন ইলিয়াস। দ্বিতীয় স্ত্রী মডেল কারিন নাজকে ডিভোর্স না দিয়ে সুবাহকে বিয়ে করায় এ সংসারও সুখের হয়নি।
 

গত ১ ডিসেম্বর পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবন্ধ হন তারা। কিন্তু বিয়ের এক মাস না পেরুতেই সেই সংসারে শুরু হয় ভাঙন। পাল্টাপাল্টি অভিযোগে তাদের সেই দাম্পত্যের দ্বন্দ্ব এখন চরম পর্যায়ে। সম্প্রতি ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে ইলিয়াসের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সুবাহ। গত ১১ জানুয়ারি রাতে বনানী থানায় মামলাটি দায়ের করেন তিনি।

মামলায় অভিযোগ পত্রের মাধ্যমে জানা গেছে, চিত্রনায়িকা সুবাহর একান্ত মূহুর্তের কিছু আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে আসামি ইলিয়াস সামাজিক যোগাযোগমাধ্যম ও হোয়াটসঅ্যাপে তার স্ক্রিনশট পাঠায়। পাশাপাশি সুবাহর সামাজিক মর্যাদাহানির লক্ষ্যে ভীতি প্রদর্শনসহ অনলাইন মাধ্যমে আক্রমণাত্মক ও মানহানিকর বক্তব্য প্রকাশ ও প্রচার করে। 


এ মামলায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিব এজহার গ্রহণ করে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৬ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন। এর আগে গত ৩ জানুয়ারি রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজধানীর বনানী থানায় ইলিয়াসের বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করেছিলেন সুবাহ। সে মামলায় ইলিয়াসের বিরুদ্ধে যৌতুক চেয়ে মারধরের অভিযোগ করেছেন এই অভিনেত্রী। বর্তমানে সে মামলাটির তদন্ত কাজ চলছে।


এদিকে ফের ইলিয়াসের বিরুদ্ধে নতন অভিযোগ তুলেছেন সুবাহ। তিনি জানিয়েছেন, ইলিয়াস তাকে হুমকি দিচ্ছে। গত মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাতে ব্যক্তিগত ফেসবুক একাউন্টে একটি স্ট্যাটাস দেন সুবাহ। সেখানে তিনি লিখেন, “মামলা উঠিয়ে মীমাংসার জন্য চাপ দেওয়া হচ্ছে আমাকে!” সেই স্ট্যাটাসে যদিও কারও নাম উল্লেখ করেননি তিনি। তবে এ স্ট্যাটাসটি যে গায়ক ইলিয়াসকে লক্ষ্য করেই দেওয়া সেটি স্পষ্ট। এমনকি সুবাহর সেই পোস্টে নেটিজেনদের মন্তব্যেও ইলিয়াসের বিষয় উঠে এসেছে।


এ প্রসঙ্গে সুবাহ হাঙ্গামা২৪-কে বলেন, “বিভিন্নজনকে দিয়ে ফোন দেয়াচ্ছে ইলিয়াস। বলছে বিষয়টি নিয়ে তাদের সঙ্গে বসতে। ডিভোর্স চাইলে ডির্ভোস, নয়তো সংসার করতে।” তবে এ বিষয়ে সুবাহ নিজে কি চান তা স্পষ্ট করেন নি আরোচিত এই মডেল অভিনেত্রী।

প্রসঙ্গত, তিন বছর আগে অর্থাৎ ২০১৮ সালে অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও ভাইরাল হলে তুমুল আলোচনার তৈরি হয়। সে ভিডিওতে তিনি জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের প্রেমের সম্পর্কের বিষয় ফাঁস করেছিলেন। যদিও তাদের সেই আলোচিত প্রেম আগেই ইতি ঘটে। 


অন্যদিকে ইলিয়াস-সুবাহর বিয়েটা সুবাহর প্রথম বিয়ে হলেও ইলিয়াসের ছিলো ইটি তৃতীয় বিয়ে। প্রথমে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি শিক্ষার্থী নিশাত আলমকে বিয়ে করেছিলেন তিনি। সে সময় নিশাত মেডিকেল সায়েন্সের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। নিশাতের সঙ্গে বিচ্ছেদের পর সুইডেনের স্টোকহোম প্রবাসি মডেল কারিন নাজকে বিয়ে করেন ইলিয়াস। কারিনকে ডিভোর্স না দিয়েই তৃতীয় বার বিয়ে করেন সুবাহকে। এরপর সুবাহর রাজধানীর বনানীর বাড়িতে সংসার পেতেছিলেন তারা।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url