Urfi Javed : উরফির সঙ্গে সেলফি; পানের পিক ফেললেন ভক্ত! (ভিডিও)

উরফির সঙ্গে সেলফি; পানের পিক ফেললেন ভক্ত!
উরফির সঙ্গে সেলফি; পানের পিক ফেললেন ভক্ত!

উরফির সঙ্গে সেলফি; পানের পিক ফেললেন ভক্ত!


বলিউডের বর্তমান সময়ের সবচেয়ে বেশি চর্চিত নাম উরফি জাভেদ। কারনে অকারনে প্রতিনিয়ত হচ্ছেন খবরের শিরোনাম। আলোচনা-সমালোচনার জন্ম দেয়াই যেনো এই অভিনেত্রীর প্রধান কাজ। অনেকেই মনে করেন এই অভিনেত্রী বিতর্কিত মন্তব্য বা কাজ যাই করেন না কেন সেটা তিনি এটেনশন পাওয়ার জন্যই করেন।

এবারো তার ব্যতিক্রম ঘটেনি। ফের আলোচনায় এসেছেন অভিনেত্রী উরফি জাভেদ। তবে এবার কোনো মন্তব্য করে নয়। এক ভক্তের সাথে সেলফি তুলে ভাইরাল হয়েছেন তিনি। সম্প্রতি উরফি জাভেদ তাঁর ইনস্টাগ্রাম একাউন্টে ‘প্রি-ওয়েডিং ফোটোশ্যুট’- এর কিছু ছবি আপলোড করেছেন। তার ঐ পোস্ট ঘিরে নেটিজেনদের মনে প্রশ্ন জাগে, “উরফি কি বিয়ে করতে যাচ্ছেন?”

বিয়ে নিয়ে প্রশ্ন শেষ না হতেই এক ভক্তের ভালোবাসায় বিড়ম্বনার সম্মুখীন হন উরফি জাভেদ! সম্প্রতি এক ফটোশ্যুটে অংশ নিয়ে পাপারাৎজিদের ক্যামেরায় নিজেকে মেলে ধরেছিলেন এই মডেল-অভিনেত্রী। শুটের ভেতরেই আচমকা এক ভক্ত ছুটে আসেন তাঁর দিকে। ফোন বার করে প্রিয় অভিনেত্রীর সঙ্গে সেলফি তোলার চেষ্টা করতে থাকেন। সেলফির জন্য উরফির অনুমতি নেওয়া তো দূরের কথা, এমনকি তাঁকে স্পর্শ করার সময়েও দ্বিধাবোধ করেননি সেই ভক্ত।

এ পর্যন্ত সব ঠিকই ছিলো, কিন্তু আসল ঘটনা ঘটে তার পরে। সেলফি তুলতে আসা ভক্ত মিুখ লাল করে পান চিবোচ্ছিলেন। সেলফি তোলার মুহূর্তে উরফির পাশে দাঁড়িয়ে হঠাৎ পায়ের সামনিই পানের পিক ফেললেন তিনি। পাপারাৎজিরাও ধমক দিয়ে উঠলেন তাকে। কিন্তু মধ্য বয়স্ক ঐ ভক্ত সেদিকে পাত্তাই দিলেন না। বরং সেলফি তোলায় মনোযোগ দিলেন। সেলফি তোলা শেষ করে অন্য দিকে আবারও পিক ফেললেন তিনি। পিকের কিছু অংশ উরফির পায়েও ছিটে আসে।

ফটোগ্রাফাররা ঐ ভক্তকে ধমকে দিলেও উরফি তাঁকে ধমক দিলেন না। বরং ভক্তের এমন কাণ্ড দেখে হাসতে শুরু করলেন। তাঁর হাসি যেন থামতেই চায় না। তাকে দেখেই বোঝা যাচ্ছিল সে এমন ঘটনায় খুব মজা পেয়েছেন। পরে অবশ্য ঐ ভক্ত বিষয়টার জন্য ক্ষমা চেয়েছেন।




হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url