Chris Brown : মাদক খাইয়ে তরুণীকে ধর্ষণ করেছেন সংগীতশিল্পী

তরুণীকে ধর্ষণ করেছেন সংগীতশিল্পী
তরুণীকে ধর্ষণ করেছেন সংগীতশিল্পী

মাদক খাইয়ে তরুণীকে ধর্ষণ করেছেন সংগীতশিল্পী


ইংরেজি সংগীত জগতে অন্যতম জনপ্রিয় নাম ক্রিস ব্রাউন। শ্রোতাপ্রিয়তার শীর্ষে থাকলেও নিজ কর্মকান্ডে বারবার নিন্দিত হচ্ছেন মার্কিন এই সংগীতশিল্পী। এর আগে বেশ অনেকবার বিতর্কের মুখে পড়েন তিনি। বারবার ধর্ষণের মতো নোংরা কাজের সাথে নাম জড়িয়েছে তার। 

২০০৯ সালে পপস্টার রিয়ানার সঙ্গে সম্পর্কে আবদ্ধ ছিলেন ব্রাউন। তখন তার বিরুদ্ধে রিয়ানাকে মারধর ও শারিরিক নির্যাতনের অভিযোগ ওঠে। সে বিষয় গড়ায় আদালত অবদি। রিয়ানাকা নির্যাতনের ঘটনার রেশ কাটতে না কাটতেই ২০১৯ সালে এক নারীকে ধর্ষণের অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এবার আবারও ক্রিস ব্রাউনের বিরুদ্ধে উঠল ধর্ষণের অভিযোগ।

এবার যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার এক তরুণী এই গায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক ঐ ভুক্তভোগী তরুণী তার অভিযোগপত্রে জানান, ঘটনাটি ২০২০ সালের ডিসেম্বরের। তখন ক্রিস ব্রাউনের সাথে তার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিলো। একদিন ব্রাউন তাকে স্টার আইল্যান্ডে ডেকে পাঠান। সেখানে গেলে ঐ তরুণীকে ক্রিস পানীয় অফার করেন। কিন্তু দ্বিতীয়বার পানীয় পান করার পরই অস্বস্তি বোধ করতে থাকেন সেই তরুণী।

তিনি বুঝতে পারেন এই পানীয়তে কিছু মেশানো ছিলো। তিনি যখন অপ্রকৃতস্থ হয়ে পড়েন তার কিছুক্ষণ পরই তাকে জোর করে বেডরুমে নিয়ে যান ক্রিস ব্রাউন। আর সেখানেই তার অনুমতি ছাড়া জোড়পূর্বক শারীরিক সম্পর্ক স্থাপন করেন এই গায়ক। এমন অভিযোগ তুলে ভুক্তভোগী ঐ তরুণী ক্রিস ব্রাউনের কাছ থেকে ২০ কোটি ডলার ক্ষতিপূরণ দাবি করেছেন।

এ অভিযোগ সামনে আসার পর সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন ক্রিস ব্রাউন। তিনি সেখানে লিখেছেন, “যখনই আমার কোনো গান প্রকাশিত হয়, তখনই আমার সঙ্গে ওরা এরকম করে।” তবে কেন এমন ঘটনার সাথে বারবার এই গায়ক যুক্ত হচ্ছেন তা নিয়ে বিস্তারিত কিছুই লেখেন নি তিনি।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় জন্মগ্রহণ করেন ক্রিস ব্রাউনের। তিনি পেশাদার সংগীতশিল্পী হিসেবে কাজ শুরু করেন ২০০২ সাল থেকে। সংগীতের ‘আরঅ্যান্ডবি’ ঘরানায় তাকে সবচেয়ে সফল তারকা বিবেচনা করা হয়। এজন্য ব্রাউনকে ‘কিংব অব আরঅ্যান্ডবি’ বলা হয়।

হাঙ্গামা/এলেক্স
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url