Priyanka Chopra : মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া

মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া
মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া

মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া


ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। একের পর এক জনপ্রিয়তা তাকে বলিউড থেকে নিয়ে গেছে হলিউডে। বর্তমানে তিনি সেই ইন্ডাস্ট্রিতেই নিয়মিত কাজ করছেন। বারফি’খ্যাত এই নায়িকা ২০১৮ সালের ডিসেম্বরে বিয়ে করেন আমেরিকান গায়ক নিক জোনাসকে। 

নিজের থেকে ১০ বছরের ছোট পাত্রকে বিয়ে করা নিয়েও কম জল ঘোলা হয়নি। তবে নিক প্রিয়াঙ্কার ভালোবাসায় সব বিতর্ক মুছে স্থান করে নিয়েছেন ভক্তদের হৃদয়ে। তাদের এতোদিনের সংসারে কবে আসবে সন্তান, সেই অপেক্ষায় ছিলেন তাদের অনুরাগীরা। এবার সেই অপেক্ষার প্রহর শেষ হলো ভক্তদের। মা হলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।
 
২২ জানুয়ারি (শুক্রবার) সামাজিক মাধ্যমে একটি পোষ্ট করে এ তথ্য নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই। তিনি সারোগেসি পদ্ধতিতে মা হয়েছেন। ইন্সটাগ্রাম করা পোস্টে সবাইকে ধন্যবাদ জানিয়ে শুভকামনা চেয়েছেন প্রিয়াঙ্কা।

সামাজিক মাধ্যমে করা পোস্টে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বলেন, “অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমরা (নিক-প্রিয়াঙ্কা) সারোগেট পদ্ধতিতে আমাদের সন্তানকে স্বাগত জানিয়েছি।” তাদের ঘর আলো করা সন্তান ছেলে নাকি মেয়ে সে ব্যাপারে কিছু বলেন নি তিনি। তাই শুরু হয়েছে জল্পনা কল্পনা। তবে, ভারতীয় বেশকিছু গণমাধ্যম জানিয়েছে, ‘সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী প্রিয়াঙ্কা চোপড়া মেয়ে সন্তানের মা হয়েছেন’।

বেশ কয়েকটি আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানিয়েছে, বর্তমানে দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক হাসপাতালে রয়েছে নিক ও প্রিয়াঙ্কা চোপড়ার সদ্য ভূমিষ্ট সন্তান। কিন্তু এ ব্যপারে মুখ খোলেননি এই দম্পত্তির কেউই।

কিছুদিন আগে গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাতকারে প্রিয়াঙ্কা বলেন, “আমরা দুজনই সন্তান নিতে চাচ্ছি। তবে সেটা যখন হবার তখনই হবে। আমরা দুজনেই আমাদের কাজ নিয়ে খুব ব্যস্ত থাকি। একটা বাচ্চা আমাদের জীবনে এলে দুজনই কাজ করা অনেকটা কমিয়ে দেবো।”

প্রসঙ্গত, ভারতের জনপ্রিয় এই নায়িকাকে সর্বশেষ দেখা গিয়েছে হলিউডের বহুল আলোচিত সাই-ফাই সিনেমা সিরিজ ‘দ্যা ম্যাট্রিক্স’-এর নতুন কিস্তি ‘দ্যা ম্যাট্রিক্স রিসারেকশন’ সিনেমাতে সতীর চরিত্রে। যেখানে তার অভিনয় প্রশংসা কুরায় আন্তর্জাতিক স্তরে। প্রিয়াঙ্কাকে দেখা যাবে বলিউডের ফারহান আখতারের সিনেমা ‘জি লে জারা’ তে। এখানে তাকে দেখা যাবে আলিয়া ভাট আর ক্যাটরিনা কাইফের সঙ্গে। 

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url