প্রার্থী হয়েও কেনো ভোটের মাঠে এলেননা এ তারকারা?

পরীমনি ও বাপ্পারাজ
পরীমনি ও বাপ্পারাজ

প্রার্থী হয়েও কেনো ভোটের মাঠে এলেননা এ তারকারা?


বহুল আলোচিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন শেষ হলো। নির্বাচনকে ঘিরে এফডিসি হয়ে উঠেছিলো তারার মেলা। সব ভোটার শিল্পীরাই বলেছেন এই একটা দিন আমাদের মিলনমেলার দিন। এটা কোনো যুদ্ধ কিংবা লড়াই নয়, এটা শিল্পীদের একটা উৎসবের দিন। এমন কথাই বলেছেন তারা।

২৮ জানুয়ারি (শুক্রবার) সন্ধ্যা ৬টা ১০ মিনিটে মহা ধুমধামে শেষ হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোট গ্রহণ। দিনভর তারকাদের মিলনমেলার দৃশ্য দেখা গেলেও নির্বাচনস্থলে আসেননি দুই প্যানেলের দুই তারকা প্রার্থী। একজন চিত্রনায়িকা পরীমনি। অন্যজন চিত্রনায়ক বাপ্পারাজ।

পরীমনি ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে কার্যকরী সদস্য পদে প্রার্থী হয়েছিলেন। অপরদিকে মিশা-জায়েদ প্যানেল থেকে কার্যকরী সদস্য হিসেবে দাড়িয়েছিলেন বাপ্পারাজ। তবে তারা কেউই আসেন ভোটের মাঠে। এমনকি তারা নিজেদের ভোটটিও দেননি কাউকেই। এতে বিভিন্ন মহলে প্রশ্ন উঠেছে কেনো এলেন না তারা?

এই দুই প্যানেলের একাধিক সদস্যের সঙ্গে কথা বলে জানা গেছে, চিত্রনায়িকা পরীমনি অন্তঃস্বত্ত্বা হওয়ায় শারিরিকভাবে অসুস্থ ছিলেন। তাই নির্বাচনী প্রচারণায় আসতে পারেননি। এরপর হাসপাতালে ভর্তি হওয়ায় ভোট দিতেও আসতে পারেননি। যদিও তিনি আসতে পারবেন না, এমনটা আগেই নিশ্চিত ছিলো। তবে বাপ্পারাজ কেনো ভোটের মাঠে আসেন নি- তা সুনির্দিষ্টভাবে কেউই বলতে পারেননি।

শুক্রবার সকাল ৯টা ১২ মিনিট থেকে এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়। যা এদিন বিকেল ৬টা ১০ মিনিটে শেষ হয়। নির্বাচন কমিশন মারফত জানা গেছে, মোট ৪২৮ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ৩৬৫ জন শিল্পী। এমনটাই জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন। 

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url