সানি লিওনকে টেক্কা দেয়া কে এই নায়িকা! (ভিডিও)

Prachi Singh - প্রাচী সিং
Prachi Singh - প্রাচী সিং

সানি লিওনকে টেক্কা দেয়া কে এই নায়িকা!


নীল ছবির দুনিয়া থেকে বলিউডে এসে হয়েছেন সেরা সুন্দরী। আবেদনময়ী নায়িকাদের তালিকা করলে তাকে রাখতে হবে এক নাম্বারে। যার শরীরী আবেদনে হয়ে উঠেছেন বহু পুরুষের হার্টথ্রব। সিনেমার আইটেম গান হোক কিংবা মিউজিক ভিডিও, সবই তার উষ্ণ নৃত্যশৈলিতে মূহুর্তেই ভাইরাল করার ক্ষমতা রাখেন এই নায়িকা। কথা হচ্ছে বলিউড স্টার সানি লিওন-কে নিয়ে। রুপ-সৌন্দর্য্য আর শরীরী অবকাঠামোয় বলিউডের কোনো নারী তারকাই তার ধারে কাছে ঘেঁষতে পারেননি। কিন্তু এবার এমন একজনকে পাওয়া গেলো যাকে সবাই সানি লিওনের সাথেই তুলনা করছেন।

Prachi Singh - প্রাচী সিং
Prachi Singh - প্রাচী সিং

তবে এই নতুন সানি বলিউড কিংবা টালিউডের কেউ নন, তিনি ভারতের ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন নায়িকা। তার নাম প্রাচী সিং। ভোজপুরি সিনেমার এই নায়িকাকে তার ভক্তরা সানি লিওনের জেরক্স কপি বলেই মনে করেন। প্রাচী ইতোমধ্যে তার ইন্ডাস্ট্রির তাবড় তাবড় নায়িকাদের কঠিন প্রতিদ্বন্দ্বিতায় ফেলে দিয়েছেন। দর্শকদের ভেতর তাকে নিয়ে আলাদা একটা ক্রেজ দেখা যায়। যা একমাত্র বলিউড তারকা সানি লিওনের ক্ষেত্রেই দেখা গেছে।

Prachi Singh - প্রাচী সিং
Prachi Singh - প্রাচী সিং

ভোজপুরি আবেদনময়ী নায়িকাদের মধ্যে আম্রপালি দুবে, আকসারা সিং, মোনালিসা, পুনম দুবে অন্যতম। তবে প্রাচীর ধারে কাছে কেউই নেই। তার গ্লামারসে কাবু হয়ে থাকেন দর্শকরা। সোশ্যাল মিডিয়ায় তিনি কোনো ছবি পোষ্ট করলেই হয়ে যায় ভাইরাল। তাকে যেনো এক ঝলক দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। শুধু ভক্তরা নয়, তার রুপে নতজানু পরিচালক-প্রযোজকরাও। আর তাই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে প্রাচীর চাহিদা তুঙ্গে।

বরাবর নিজের লুক নিয়ে বেশ সচেতন থাকেন এই নায়িকা। মিউজিক ভিডিওর মাধ্যমে শোবিজে পা রাখলেও বর্তমানে পুরোদস্তুর সিনেমা নিয়েই ব্যস্ত সময় কাটান তিনি। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে ‘মেরে পেয়ার সে মিলা দে’ ছবিতে অভিনয় করার মাধ্যমে তার সিনেমা ক্যারিয়ার শুরু করেন প্রাচী সিং।

Prachi Singh - প্রাচী সিং
Prachi Singh - প্রাচী সিং

ভোজপুরের এই সানি লিওন ব্যক্তিগত জীবনে অনেক সচেতন। কৃষ্ণভক্ত প্রাচী ঘুরতে ও বেড়াতে ভালোবাসেন। তিনি ইশ্বর কৃষ্ণকে সব সময় তার সঙ্গেই রাখেন। শ্যুটিংয়ের ফাকে সময় পেলেই কৃষ্ণের ভক্তি ও আরাধনা করে মানসিক প্রশান্তি খোজেন এই উষ্ণ অবতার। তিনি যেখানেই যান, সেখানের স্থানীয় কৃষ্ণ মন্দিরে একবার হলেও ঘুরে আসেন প্রাচী সিং।
 


হাঙ্গামা/প্রিয়াংকা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url