Raz-Pori : পরীমনির স্বামী কে এই শরিফুল রাজ?

Sariful Razz - শরিফুল রাজ
Sariful Razz - শরিফুল রাজ


পরীমনির স্বামী কে এই শরিফুল রাজ?


বাংলাদেশের মিডিয়পাড়া জুড়ে একটাই আলোচনা 'মা হচ্ছেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি'। হঠাৎ করে মা হওয়ার খবরে সবাই চমকে গিয়েছেন। সবার ভেতরেই একটা প্রশ্ন পরী কবে বিয়ে করলেন, আর কাকেই বা বিয়ে করলেন? তার অনাগত সন্তানের পিতাই বা কে? এ প্রশ্ন বেশিক্ষন দানা বাধতে পারেনি। কারণ, পরীমনি নিজেই সব খোলোসা করেছেন। 

হাঙ্গামা ২৪-কে এই নায়িকার স্বামী জানিয়েছেন, তিনি আর পরীমনি ভালোবেসে গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেছেন। পরীমনিও এ বিষয় স্বিকার করে বলেছেন, তিনি ভালোবেসে তরুণ অভিনেতা শরিফুুল রাজকে বিয়ে করেছেন।

আলোচিত নায়িকাকে বিয়ে করায় বর্তমানে আলোচনায় এসেছেন শরিফুল রাজ। পরীমনির সঙ্গে প্রেমের ইস্যুতে আগে থেকেই আলোচনায় থাকলেও তাতে ঘি ঢাললেন নায়িকা নিজেই। ১০ জানুয়ারি (সোমবার) জানালেন, তিনি মা হতে যাচ্ছেন। তার অনাগত সন্তানের পিতা শরীফুল রাজ।

Sariful Razz - শরিফুল রাজ
Sariful Razz - শরিফুল রাজ

তাদের প্রেমের শুরটা হয় একসঙ্গে অভিনয় থেকে। গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা। এরপর থেকেই তাদের নিয়ে লুকিয়ে প্রেম করার গুঞ্জন শোনা যায়। সে গুঞ্জন আরো গাড়ো হয় পরীমনির জন্মদিনে। সেদিন রাজের সঙ্গে বেশ অন্তরঙ্গ ছিলেন পরী। আবার রাজের জন্মদিনেও একসাথে কেক কেটেছেন এই নায়িকা। এবার নেটিজেনদের সেই ধারনা পরিষ্কার হয়ে গেলো তার মা হওয়ার খবরে।

প্রিয় পাঠক, আসুন দেখে নেয়া যাক কে এই শরীফুল রাজ?


শরীফুল রাজ মূলত র্যাম্প মডেলিং-এর মাধ্যমে শোবিজে পা রাখেন। এরপর বেশকিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। রাজ বড় পর্দায় পা রাখেন রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ সিনেমার মাধ্যমে। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ত্রিভুজ প্রেমের এই সিনেমায় তার বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেছেন নাজিফা তুশি।

তবে রাজ পরিচিতি পান তার অভিনীত দ্বিতীয় সিনেমা ‘ন ডরাই’র মাধ্যমে। এ সিনেমায় সুনেরাহ বিনতে কামালের বিপরীতে দেখা গিয়েছিল তাকে। বর্তমানে তার দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। একটি হচ্ছে রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ ও অন্যটি মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’।

Sariful Razz - শরিফুল রাজ
Sariful Razz - শরিফুল রাজ


বিয়ের বিষয়ে শরীফুল রাজ হাঙ্গামা২৪-কে বলেন, ‘‘১৭ অক্টোবর পরীকে বিয়ে করেছি, সে আমার সন্তানের মা হচ্ছে। সবার কাছে আমাদের এবং আমাদের অনাগত সন্তানের জন্য দোয়া চাই। কিছুদিন আগে আমরা এই সুখবর জানতে পারি, কিন্তু আজ (সোমবার) ডাক্তার বিষয়টি নিশ্চিত করলেন। পরী মা হওয়ার পর বড় করে আমাদের বিয়ের আয়োজন করব। আগামী দেড় বছর পরী কোনো কাজ করবে না, কারণ সে সন্তানের মা হচ্ছে।’’

পরীমনি জানিয়েছেন, “গত বছর কারাগার থেকে মুক্তি পাওয়ার পর আমাকে মানসিকভাবে সাপোর্ট দিয়েছে রাজ। ও সব সময় আমার পাশে ছিল। সেই সময়ই আমাদের মধ্যে ভালো একটা সম্পর্ক তৈরি হয়। যা দ্রুতই ভালোবাসায় রূপ নেয়। এরপরই আমরা বিয়ে করার সিদ্ধান্ত নিই।”

হাঙ্গামা২৪/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url