Pori Moni-Razz : সন্তানের কি নাম রেখেছেন রাজ-পরীমনি

সন্তানের কি নাম রেখেছেন রাজ-পরীমনি
সন্তানের কি নাম রেখেছেন রাজ-পরীমনি

সন্তানের কি নাম রেখেছেন রাজ-পরীমনি


ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি মা হচ্ছেন। কোনো সিনেমা বা গল্পে নয়। বাস্তবেই মা হচ্ছেন এই নায়িকা। সম্প্রতি ভালোবেসে বিয়ে করেছেন তরুণ অভিনেতা শরিফুল রাজকে। এ কথা পরীমনি নিজেই স্বিকার করেছেন। সোমবার (১০ জানুয়ারি) হাঙ্গামা ২৪-কে এ তথ্য নিশ্চিত করেন তিনি।

জানা যায়, রাজ ও পরীমনি ইতোমধ্যে তাদের অনাগত সন্তানের নামও ঠিক করে ফেলেছেন। এই দম্পত্তি হাঙ্গামা২৪-কে জানান তাদের সন্তান মেয়ে হলে নাম রাখবেন রাণী। আর যদি ছেলে হয় তাহলে তার নাম রাখবেন রাজ্য।

এই নায়িকা যখন চিকিৎসক মারফত নিশ্চিত হন যে, তিনি মা হতে যাচ্ছেন, তখন থেকেই আনন্দের জোয়ারে ভাসতে শুরু করেছেন। পরী বলেন, “এ খবর শুনেই রাজ আমাকে জড়িয়ে ধরে কান্না শুরু করে দিয়েছিলো। আমরা আমাদের সন্তানের হার্টবিট শেুনেছি। এখন মনে হচ্ছে আমি এই পৃথিবীর সবথেকে শক্তিশালী নারী।

পরীমনি আরো বলেন, “ আমার এখন সত্যি সত্যি আকাশে উড়তে ইচ্ছে করছে। এ অনুভূতি প্রকাশ করা যায় না।

২০২১ সালের ১৭ অক্টোবর শরিফুল রাজকে বিয়ে করেন পরী। নির্মাতা গিয়াসউদ্দীন সেলিম পরিচালিত ওয়েব ফিল্ম ‘গুনিন’–এর শুটিং করতে গিয়ে তারা প্রেমে পড়েন। চার মাসের মাথায় সন্তানের খবরসহ বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনলেন। এ প্রসঙ্গে তিনি বলেন, “গত বছর কারাগার থেকে মুক্তি পাওয়ার পর আমাকে মানসিকভাবে সাপোর্ট দিয়েছে রাজ। ও সব সময় আমার পাশে ছিল। সেই সময়ই আমাদের মধ্যে ভালো একটা সম্পর্ক তৈরি হয়। যা দ্রুতই ভালোবাসায় রূপ নেয়। এরপরই আমরা বিয়ে করার সিদ্ধান্ত নিই।”

হাঙ্গামা২৪/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url