Nipun : নিপুণের কাছে চুমু চাওয়া নিয়ে যা বললেন পীরজাদা হারুন

যা বললেন পীরজাদা হারুন
যা বললেন পীরজাদা হারুন

নিপুণের কাছে চুমু চাওয়া নিয়ে যা বললেন পীরজাদা হারুন


অনেক বিতর্কের জন্ম দিয়ে সম্প্রতি শেষ হলো বহুল আলোচিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। ২৮ জানুয়ারি ভোট গ্রহণ চলাকালে সাধারণ সম্পাদক পদপ্রার্থী চিত্রনায়িকা নিপুণ আক্তার জায়েদ খানের বিরুদ্ধে অভিযোগ তোলেন। তার অভিযোগ, জায়েদ টাকা দিয়ে ভোট কিনছে। গায়ে জড়ানো চাদরের আড়ালে সে ভোটারদের টাকা দিচ্ছে। তার এমন অভিযোগ নির্বাচন কমিশন পর্যন্ত গড়ালেও এই বিষয়ে নির্বাচন কমিশনার কোনো কথা বলেননি।

জায়েদ খানের পর অভিযোগের তীর নির্বাচন কমিশনার পীরজাদা হারুনের দিকে। তার বিরুদ্ধে অভিযোগ তুলে সাংবাদিক সম্মেলনে নিপুণ বলেন, “নির্বাচন কমিশনার পীরজাদা হারুন ভোটের দিন সকালে আমার কাছে দুইটা চুমু চেয়েছিলেন। সেখানে তখন আমার প্যানেলের দুজন নারী প্রার্থী ছিল। জেসমিন এবং শাহনূর। ওরা দেখেছে এই কথা যখন উনি বলেছে। তখনই ওনার গালে দুইটা চড় দিয়ে নির্বাচনটা আমার বন্ধ করে দেওয়া উচিত ছিল। কিন্তু নির্বাচনের জন্য তাকে কোনো কিছু বলিনি। তাকে সিনেমা-নাটকে কোনোদিন নেওয়া উচিত নয়।”

নিপুণের এমন অভিযোগে সরগরম শোবিজ ও গনমাধ্যম। এমন অভিযোগের মুখে মুখ খুললেন অভিযুক্ত পীরজাদা হারুন। তিনি সংবাদমাধ্যমের কাছে বলেন, “আমি এটা মজা করে বলেছি। সেটাকে সবার সামনে নিয়ে আসা নিপুণের ঠিক হয়নি।”

পীরজাদা হারুন বলেন, “নিপুণের অভিযোগ সত্য নয়। প্রকাশ্যে এমন কিছু করাটা কি স্বাভাবিক মনে হয়? এটা মজা করে বলেছি। সেটাকে সবার সামনে নিয়ে আসা নিপুণের ঠিক হয়নি।”

এর আগে ৩০ জানুয়ারি বিকেলে জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে নিপুণ বলেন, “পীরজাদা হারুন ও জায়েদ খান একটা গ্যাং। উনি একজন সরকারি চাকরিজীবী। আমি বলব, তিনি যে চাকরি করেন, তার ব্যাপারে ব্যবস্থা নেওয়ার জন্য। পীরজাদা ও জায়েদ খানরা মিলে আমাদের বিরুদ্ধে কাজ করেছে। আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে। আমি জীবনের নিরাপত্তা নিয়ে থানায় জিডি করেছি।”

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, সাইমন, জেসমিন, জাদু আজাদ, সীমান্তসহ আরো অনেকেই।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url