Esha : নগ্ন ছবি পোস্ট করে ভাইরাল এশা (ভিডিও)

Esha Gupta - এশা গুপ্তা
Esha Gupta - এশা গুপ্তা

নগ্ন ছবি পোস্ট করে ভাইরাল এশা


ভারতের বহুল আলোচিত অভিনেত্রী এশা গুপ্তা। তিনি মূলত তেলেগু ও বলিউড ইন্ডাস্ট্রিতে নিয়মিত অভিনয় করেন। ২০০৭ সালে সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়ে মিস ইন্ডিয়া খেতাব জেতেন এই নায়িকা। এখান থেকেই তার মিডিয়ায় পথচলার শুরু। এরপর একের পর এক নামী কোম্পানির মডেল হয়ে পরিচিতি পান ফ্যাশন আইকন হিসেবে।

তেলেগু সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রেখেছিলেন এশা গুপ্তা। প্রথম সিনেমা মুক্তির পর একের পর এক সিনেমায় অভিনয় করে হয়ে ওঠেন জনপ্রিয়। এরপর ২০১২ সালে কুনাল দেশমুখ পরিচালিত ‘জান্নাত-টু’ সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন তিনি। এতে তিনি সিরিয়াল কিসারখ্যাত অভিনেতা ইমরান হাসমির বিপরিতে অভিনয় করে প্রশংসিত হন। এরপর ‘রাজ-থ্রি’, ‘হামশাকালস’, ‘রুস্তম’, ‘কমান্ডো-টু’, ‘বাদশাহো’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

এ অভিনেত্রী ভক্ত অনুরাগীদের কাছে হট কেকের মতো। তা তার সোশ্যাল মিডিয়া একাউন্টগুলোতে চোখ রাখলেই বোঝা যায়। তিনি তার ব্যক্তিগত ইনস্টাগ্রাম আইডিতে নিয়মিত। সেখানেই তার খবরাখবর প্রকাশ করেন ভক্তদের উদ্দেশ্যে। কিছুদিন আগে এই নায়িকা আক্রান্ত হন মহামারী করোনায়। সে খবরও তিনি ইনস্টাগ্রামেই জানিয়েছিলেন।

Esha Gupta - এশা গুপ্তা
Esha Gupta - এশা গুপ্তা

করোনা মুক্ত হয়ে সাদা শার্ট পরে সোফায় বসে আছেন এমন একটি খোলামেলা ছবি পোস্ট করেছিলেন এশা গুপ্তা। সে ছবিতে হুমড়ি খেয়ে পড়েছিলো দুষ্টু নেটিজেনরা। একের পর এক প্রশ্নবান ছুড়েছেন তারা। এটিই প্রথম নয়। প্রায় সময়ই খোলামেলা ছবি পোস্ট করে আলোচনায় আসেন তিনি। তবে সেখানে প্রশংসা করা মন্তব্যই বেশি ছিলো। তবে তার নতুন পোস্ট করা ছবির মাধ্যমে সব কিছু ছাড়িয়ে গেলেন ‘জান্নাত-টু’খ্যাত এই অভিনেত্রী।

তার পোস্ট করা ছবিতে দেখা যায়, বিছানায় সাদা রঙের একটি চাদরের ওপরে শুয়ে আছেন এশা। তার পড়নে কোনো পোশাক নেই। সম্পূর্ণ নগ্ন অবস্থায় আছেন তিনি। পাশেই পরে আছে কালো রঙের একটি বালিশ। এই ছবির ক্যাপশনে ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী লিখেছেন, ‘দ্য ফটোগ্রাফ’।

তার এমন ক্যাপশনে নেটিজেনদের মধ্যে জেগেছে কৌতুহল। তিনি কি তবে ‘দ্য ফটোগ্রাফ’ নামের নতুন কোনো সিনেমায় কাজ করছেন! সেখানেই কি এশাকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখা যাবে? এমন হাজারো রকমের প্রশ্ন করতে দেখা গেছে এই ছবির কমেন্ট বক্সে। তবে এসব প্রশ্নের কোনো উত্তরই দেননি এই নায়িকা।

উল্লেখ্য, ২০২২ সালে মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত বেশ কিছু ছবি। এরমধ্যে বলিউডের ‘দেশি ম্যাজিক’, ‘হেরা ফেরি-থ্রি’ অন্যতম।




হাঙ্গামা/প্রিয়াংকা

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url