Pori Moni : আজ পরীমনির বিয়ে

আজ পরীমনির বিয়ে
পরীমনির বিয়ে

আজ পরীমনির বিয়ে


ঢালিউডের বর্তমান সময়ের সব থেকে জনপ্রিয় নায়িকা হচ্ছেন পরীমনি। ‘মনপুরা’খ্যাত চলচ্চিত্র নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ সিনেমায় শুভ্রা চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছিলেন পরীমনি। এই নির্মাতার ‘গুণিন’ নামের নতুন সিনেমাতেও অভিনয় করছেন এই অভিনেত্রী। গত ১০ জানুয়ারী আলোচিত এই নায়িকা জানিয়েছিলেন তিনি মা হতে যাচ্ছেন। তিনি এক মাসের অন্তঃসত্ত্বা। 

পরী জানিয়েছিলেন, তার অনাগত সন্তানের পিতা ঢালিউডের তরুণ অভিনেতা শরিফুল রাজ। ২০২১ সালের ১৭ অক্টোবর তারা ঘরোয়াভাবে বিয়ে করেন। নির্মাতা গিয়াসউদ্দীন সেলিম পরিচালিত ওয়েব ফিল্ম ‘গুণীন’–এর শুটিং করতে গিয়ে তারা প্রেমে পড়েন। এরপর গোপনে বিয়ে করেন তারা। এবার তারা পারিবারিকভাবে বসতে যাচ্ছেন বিয়ের পিঁড়িতে।

ইতোমধ্যে গায়ে হলুদের কার্যক্রম সম্পন্ন করেছেন তারা। জানা যায়, রাজ ও পরীর পরিবারের সম্মিলিত ইচ্ছায় শুক্রবার (২১ জানুয়ারি) ঘরোয়াভাবে আয়োজন করা হয় তাদের হলুদ সন্ধ্যার। আজ (২২ জানুয়ারি) শনিবার বিয়ের আয়োজন অনুষ্ঠিত হবে বলেও জানিয়েছেন গিয়াস উদ্দিন সেলিম।

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম জানান, রাজ-পরীর বাসায় দুই তারকার পরিবারের সদস্য ও নিকট আত্মীয়দের সঙ্গে হলুদ সন্ধ্যায় উপস্থিত ছিলেন এই নির্মাতা। তিনি ছাড়াও সে আয়োজনে আরও হাজির হয়েছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। এতোদিন রাজ-পরীর সম্পর্ক গোপন থাকায় তাদের পরিবারও বিষয়টি জানতে পারেনি। তাই এর আগে আনুষ্ঠানিকতার কোনো সুযোগ ছিলো না। এখন সেই আনুষ্ঠানিকতা পারিবারিকভাবে করছে তারা।

এর আগে ১০ জানুয়ারি রাজ ও পরীমনি দুজনেই হাঙ্গামা২৪-কে জানিয়েছিলেন, গত বছরের অক্টোবরে ঘরোয়াভাবে বিয়ে করেছেন তারা। আর চলতি মাসেই চিকিৎসকের মাধ্যমে নিশ্চিত হয়েছেন যে তাদের ঘরে সন্তান আসছে। ইতোমধ্যে অনাগত সন্তানের নামও ঠিক করে ফেলেছেন পরীমনি। তিনি জানিয়েছেন, মেয়ে হলে তার নাম রাখবেন রানী এবং ছেলে হলে নাম রাখবেন রাজ্য।

উল্লেখ্য, ২০২১ সালের শেষটা জুড়ে বিতর্কের শীর্ষে ছিলেন পরীমনি। প্রথমে ঢাকা বোটক্লাবে তাকে ধর্ষণচেষ্টা করা নিয়ে শুরু সমালোচনা। পরবর্তীতে মাদকদ্রব্য এবং পর্নোগ্রাফির অভিযোগ এনে তাকে গ্রেফতার করে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনি। এরপর রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছিলো এই নায়িকাকে। এরপর দীর্ঘ ২৭ দিন কারাভোগ করে জামিনে মুক্তি পান পরীমনি। তবে ক্যারিয়ার থেমে যায়নি এই অভিনেত্রীর। গিয়াস উদ্দিন সেলিম এবং চয়নিকা চৌধুরীর সিনেমা সহ বেশ কয়েকটি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url