Shabnaz : হাসপাতালে ভর্তি নায়িকা শাবনাজ

হাসপাতালে ভর্তি নায়িকা শাবনাজ
হাসপাতালে ভর্তি নায়িকা শাবনাজ

হাসপাতালে ভর্তি নায়িকা শাবনাজ


ঢাকাই সিনেমার ৯০ দশকের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা শাবনাজ। সম্প্রতি তিনি আক্রান্ত হয়েছেন মহামারি করোনায়। এ তথ্য নিশ্চিত করেছেন তার স্বামী চিত্রনায়ক নাঈম। গত ২৩ জানুয়ারি (রোববার) সামাজিক মাধ্যমে করা একটি পোস্টের মাধ্যমে এ কথা জানান তিনি।


সামাজিক মাধ্যম ফেসবুকে তাদের দুজনার নামে অর্থাৎ ‘নাঈম-শাবনাজ’ নামের একটি ফ্যান পেজ রয়েছে। যা তারা দুজন মিলেই পরিচালনা করেন। সে পেজেই পোস্ট করে শাবনাজের করোনা আক্রান্ত হওয়ার খবর সবাইকে জানানো হয়। সে পোস্টে নাঈম লিখেছিলেন, “শাবনাজ করোনায় আক্রান্ত হয়েছে। আশাকরি আপনারা সবাই তার সুস্থতার জন্য দোয়া করবেন। শাবনাজ এখন বাসায় সবার থেকে আলাদা রয়েছে। শাবনাজের জ্বর ছিল। তাই তখনই পরীক্ষা করে দেখি কোভিড পজিটিভ এসেছে এবং ডাক্তারের পরামর্শ মেনে বাসায় চিকিৎসা নিচ্ছে। আপনাদের সবাইকে অনুরোধ করছি সাবধানে থাকবেন এবং অবশ্যই মাস্ক ব্যবহার করবেন। আল্লাহ শাবনাজকে সুস্থতা দান করুন, আমিন।”


তবে হঠাৎ বেশি অসুস্থ হয়ে পড়েন শাবনাজ। শারিরিক অবস্থার অবনতি হওয়ায় ২৪ জানুয়ারি (সোমবার) তাকে হাসপাতালে ভর্তি করা হয়। জানা গেছে, গত ১৫ দিনে তাকে দুইবার করোনার পরীক্ষা করানো হয়। প্রথমবার ফলাফল নেগেটিভ এলেও দ্বিতীয়বার পজিটিভ আসে বলে জানিয়েছেন চিত্রনায়ক নাঈম।


৯০ দশকের জনপ্রিয় এই চিত্রনায়ক বলেন, “বর্তমানে শাবনাজ স্বাভাবিকভাবেই নিশ্বাস নিচ্ছেন। তাই আপাতত ভয়ের তেমন কারণ নেই। বাসায় থাকা অবস্থায় তার শারিরিক অবনতি হওয়ায় চিকিৎসকের পরামর্শে হাসপাতালে নেওয়া হয়। এখানে কিছুদিন থাকতে হবে। আশাকরি শাবনাজ দ্রুতই সুস্থ হয়ে বাসায় ফিরে যাবে।”


এর আগে গত ৫ নভেম্বর গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন নাঈম। রাজধানীর এভার কেয়ার হাসপাতালে তার বাইপাস সার্জারি করা হয়। তখন নায়িকা শাবনাজ দেশবাসির কাছে দোয়া চান ও নাঈমের জন্য সুস্থতা কামনা করেন।

হাসপাতালে ভর্তি নায়িকা শাবনাজ
হাসপাতালে ভর্তি নায়িকা শাবনাজ

উল্লেখ্য, ১৯৯১ সালে এহতেশাম পরিচালিত সিনেমা ‘চাঁদনী’র মাধ্যমে রূপালি পর্দায় অভিষেক হয় চিত্রনায়ক নাইম ও চিত্রনায়িকা শাবনাজের। এরপর তারা জুটি বেঁধে আরো অসংখ্য সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। সিনেমায় একসঙ্গে পথচলতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান দুজনেই। এরপর ১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়ে করেন ঐ সময়ের পর্দা কাপানো ক্রেজ নাইম-শাবনাজ। বর্তমানে তাদের সংসারে দুজন কণ্যা সন্তান রয়েছেন। বিয়ের পর চলচ্চিত্র মাধ্যম ছেড়ে সংসার জীবনে মনযোগী হন তারা। এখন তাদের বেশিরভাগ সময়ই কাটে টাঙ্গাইলে নাঈমের গ্রামের বাড়িতে।


চিত্রনায়ক নাঈম তার অভিনীত একটি সিনেমা বাদে বাকি সবগুলো সিনেমাতেই তার স্ত্রী শাবনাজের বিপরীতে অভিনয় করেছেন। তাদের একসঙ্গে অভিনীত সর্বশেষ ছবিটি হচ্ছে ‘ঘরে ঘরে যুদ্ধ’।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url