Nipun : ‘নির্বাচন কমিশনার আমার কাছে চুমু খেতে চেয়েছিলেন’ (ভিডিও)

‘নির্বাচন কমিশনার আমার কাছে চুমু খেতে চেয়েছিলেন’
‘নির্বাচন কমিশনার আমার কাছে চুমু খেতে চেয়েছিলেন’

‘নির্বাচন কমিশনার আমার কাছে চুমু খেতে চেয়েছিলেন’


সম্প্রতি শেষ হলো বহুল আলোচিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। কিন্তু এবারের নির্বাচন নিয়ে একের পর এক বিতর্ক তৈরি হচ্ছে। ২৮ জানুয়ারি ভোট গ্রহণ চলাকালে সাধারণ সম্পাদক পদপ্রার্থী চিত্রনায়িকা নিপুণ আক্তার জায়েদ খানের বিরুদ্ধে অভিযোগ তোলেন। তার অভিযোগ, জায়েদ টাকা দিয়ে ভোট কিনছে। গায়ে জড়ানো চাদরের আড়ালে সে ভোটারদের টাকা দিচ্ছে। তার এমন অভিযোগ নির্বাচন কমিশন পর্যন্ত গড়ালেও এই বিষয়ে নির্বাচন কমিশনার কোনো কথা বলেননি।

জায়েদ খানের পর এবার অভিযোগের তীর নির্বাচন কমিশনার পীরজাদা হারুনের দিকে। তার বিরুদ্ধে অভিযোগ তুলে নিপুণ বলেন, “নির্বাচন কমিশনার পীরজাদা হারুন ভোটের দিন সকালে আমার কাছে দুইটা চুমু চেয়েছিলেন। সেখানে আমাদের প্যানেলের জেসমিন ছিল। তাকে থাপড়ানো উচিত। কিন্তু নির্বাচনের জন্য তাকে কোনো কিছু বলিনি। তাকে সিনেমা-নাটকে কোনোদিন নেওয়া উচিত নয়।”

রোববার (৩০ জানুয়ারি) বিকেলে জাতীয় প্রেস ক্লাবের আব্দুস সালাম হলে নির্বাচন-পরবর্তী সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানেই চিত্রনায়িকা নিপুণ এমন অভিযোগ তোলেন। সংবাদ সম্মেলনে নিপুণ বলেন, “এখানে জায়েদ খান, এফডিসির এমডি আর নির্বাচন কমিশনার পীরজদা হারুন একটা চক্র। তারা সবাই মিলে জায়েদ খানকে জিতিয়ে দিয়েছেন। তারা টাকা দিয়ে ভোট কিনেছেন, ভিডিওতে সেটা দেখা গেছে।”

এই  চিত্রনায়িকা আরোও বলেন, “আমি আবার শিল্পী সমিতির নির্বাচনে শুধু সাধারণ সম্পাদক পদে ভোটগ্রহণ চাই। অন্য পদের নির্বাচন চাচ্ছি না। আমি প্রস্তুতি নিচ্ছি। সবকিছুর জন্য প্রয়োজনে উচ্চ আদালতে যাবো।”

নির্বাচন পরবর্তী এ সংবাদ সম্মেলনে আরেও উপস্থিত ছিলেন সমিতির সদ্য নির্বাচিত সভাপতি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, আফজাল শরীফ, সাইমন, জেসমিনসহ কাঞ্চন-নিপুণ পরিষদের অনেকেই।

এর আগে একই দিন দুপুরে এক ফেসবুক লাইভে টাকা নিয়ে ভোট দেয়ার ব্যাপারে মুখ খোলেন চিত্রনায়িকা মুনমুন। তিনি তার লাইভে জানান, তিনি টাকা নেননি। কিছু অসাধু ইউটিউবার তার বিরুদ্ধে, শিল্পীদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এ ব্যাপারে সবাইকে সাকধান হতে বলেন। নয়তো তিনি আইনি ব্যবস্থা নিবেন বলেও জানিয়েছেন।




হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url