Yvette Mimieux : বেডরুম থেকে নায়িকার লাশ উদ্ধার

বেডরুম থেকে নায়িকার লাশ উদ্ধার
নায়িকার লাশ উদ্ধার

বেডরুম থেকে নায়িকার লাশ উদ্ধার


ফের বিশ্ব শো-বিজে মৃত্যুর খবর। এবার মারা গেলেন ‘দ্য টাইম মেশিন’ সিনেমার নায়িকা ইভেতে মিমিয়েউক্স। নিজস্ব বেডরুমের দরজা ভেঙ্গে তার মরদেহ উদ্ধার করেছে পরিবার। জানা গেছে ঘুমের ভেতরেই মারা গেছেন এই জনপ্রিয় নায়িকা।

আমেরিকার লস অ্যাঞ্জেলেসের বেল এয়ারে মনোরম পরিবেশে ছিলো ইভেতে মিমিয়েউক্সর বাড়ি। সেখানেই নিজ বাড়িতে ঘুমের ভেতরে মৃত্যুবরণ করেছেন এই নায়িকা। জানা গেছে মৃত্যুর সময় এই অভিনেত্রীর বয়স হয়েছিল ৮০ বছর। চিকিৎসকের বরাত দিয়ে তার পরিবার জানায়, বার্ধক্যের কারণেই মারা গেছেন ইভেতে।

এই নায়িকা খুব অল্প সময়েই হলিউডের দর্শকপ্রিয়তা অর্জন করেন। ১৯৬৩ সালের বহুল আলেচিত সিনেমা ‘টয়েস ইন দ্য অ্যাটিক’ সিনেমায় নববধূর চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান মিমি। মাত্র ২১ বছর বয়সে এই নায়িকা ৮টি সিনেমায় অভিনয় করে আলোচনার জন্ম দিয়েছিলেন।  

মিমি ১৯৬৪ সালে ‘ড. কিলডেয়ার’ সিনেমায় অভিনয় করে পুরষ্কৃত হন। ১৯৬৫ সালে ‘জয় ইন দ্য মর্নিং’ সিনেমাতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় তাকে। এছাড়া ‘দ্য মোস্ট ডেডলি গেম’ সিরিজে অভিনয় করে আন্তর্জাতিক চলচ্চিত্র পুরষ্কার অর্জন করেন তিনি। এছাড়াও তিনবার গোল্ডেন গ্লোবের জন্য মনোনয়ন পেয়েছিলেন মিমি।  

মিমির অন্যান্য বিখ্যাত সিনেমাগুলোর মধ্যে রয়েছে- ‘হোয়ার দ্য বয়েজ আর’, ‘লাইট ইন দ্য পিয়াৎজা’, ‘টয়েজ ইন দ্য অ্যাটিক’ এবং ‘ড. কিলডেয়ার’।

হলিউডের একসময়ের এই জনপ্রিয় নায়িকার মৃত্যুতে বিনোদন অঙ্গনে নেমেছে শোকের ছায়া। তার মৃত্যুতে হলিউডে বিভিন্ন তারকা অভিনেতা অভিনেত্রীসহ রাজনৈতিক ব্যক্তিত্বরা শোক প্রকাশ করেছেন।

হাঙ্গামা/জ্যাকুলিন
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url