নিজ বাড়ি থেকে পরিচালকের লাশ উদ্ধার

রেমো ডি'সুজা ও জেসন স্যাভিও ওয়াটকিন্স
রেমো ডি'সুজা ও জেসন স্যাভিও ওয়াটকিন্স

নিজ বাড়ি থেকে পরিচালকের লাশ উদ্ধার


বলিউডের জনপ্রিয় নৃত্যশিল্পী, কোরিওগ্রাফার, অভিনেতা ও পরিচালক রেমো ডি'সুজা। তাঁর স্ত্রী লিজেল ডি'সুজাকে সঙ্গে নিয়ে গোয়ায় গিয়েছিলেন বন্ধুর বিয়ে খেতে। অনারম্ভরপূর্ণ সেই আনন্দ অনুষ্ঠানের ভেতরেই তারা পেরেন দুঃসংবাদ। একটি ফোন কলে রেমো জানতে পারেন তার শ্যালক জেসন স্যাভিও ওয়াটকিনসের অকাল মৃত্যুর খবর। জেমস নিজেও ছিলেন একজন চিত্র পরিচালক। তিনি রেমোর একটি ছবিতে সহকারি পরিচালক হিসেবে কাজ করছিলেন।

জেসনের রহস্যজনক মৃত্যুর মাধ্যমে বলিউডে ফের ঘটলো অকালমৃত্যুর ঘটনা। ২০ জানুয়ারি (বৃহস্পতিবার) মুম্বাইয়ের মিল্লাত শহরে নিজ বাসা থেকে জেসনের মরদেহ উদ্ধার করে পুলিশ। দেহ উদ্ধারের পর দ্রুতই নিয়ে যাওয়া হয় কুপার হাসপাতালে। সেখানের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

কুপার হাসপাতারের চিকিৎসক হাঙ্গামা২৪-কে জানান, জেসন ওয়াটকিনস আত্মহণনের পথ বেছে নিয়েছিলেন। তাকে উদ্ধার করে সাথে সাথেই আমাদের কাছে নিয়ে আসা হয়। কিন্তু ততক্ষনে তিনি আর জীবিত ছিলেন না। পরে ময়না তদন্তের জন্য তার দেহ মর্গে পাঠানো হয়েছে।

ইতোমধ্যে এ বিষয়ে একটি মামলা নথিভুক্ত করেছে পুলিশ। তা নিয়ে দ্রুত তদন্ত চালানো হচ্ছে মুম্বাই পুলিশের পক্ষ থেকে। সুরতহাল প্রতিবেদন শেষে মুম্বাই পুলিশ হাঙ্গামা২৪-কে জানায়, জেসনকে কেউ খুন করেছে বলে মনে হচ্ছে না। প্রাথমিকভাবে ধরে নেয়া হচ্ছে তিনি নিজেকে নিজেই হত্যা করেছেন। তবে কোন উপায়ে তিনি এ ঘটনা ঘটালেন তা তদন্তের স্বার্থেই প্রকাশ করা যাবে না। মৃতদেহের কাছ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এক কর্মকর্তা।

জেসনের পরিবারের সাথে কথা বলে জানা যায়, ৪৮ বছর বয়সী জেসন গত তিন বছর ধরে মানসিক অবসাদে ভুগছিলেন। মূলত তার মা মারা যাবার পর থেকেই মানসিকভাবে ভেঙ্গে পড়েন তিনি। এ ঘটনার এটাই একটা কারণ হতে পারে। 

এদিকে, ভাইয়ের এমন অপমৃত্যুর শোকে ভেঙে পড়েছেন রেমোর স্ত্রী লিজেল। তিনি তার ইনস্টাগ্রাম আইডির স্টোরিতে জেসনের কিছু ছবি শেয়ার করে লিখেছেন, "কেন? কীভাবে তুমি আমার সঙ্গে এটা করতে পারলে? আমি তোমাকে কখনো ক্ষমা করব না"। 

রেমো এবং লিজেল বর্তমানে গোয়াতে রয়েছেন। জেসন ওয়াটকিন্স বেশ কয়েক বছর ধরে ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করছিলেন।  কেন আত্মহননের পথ বেছে নিলেন জেসন, সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

বেশ কয়েক বছর ধরে বলিউডে কাজ করছিলেন জেসন স্যাভিও ওয়াটকিন্স। তিনি রেমো ডি'সুজার প্রায় সহ ছবিতেই সহকারী পরিচালক হিসাবে কাজ করেছিলেন। তবে কেন হঠাৎ নিজেকে হনন করার পথ বেছে নিলেন তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

হাঙ্গামা/অর্নি
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url